• সর্বসাধারণের জন্য বরাদ্দ কালভার্ট পদ্ম নেতার বাড়ির রাস্তায় বসানোর অভিযোগ
    বর্তমান | ০১ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, ধূপগুড়ি: কালভার্ট চুরি! বললেও অত্যুক্তি হবে না বোধ হয়। অন্য এলাকার জন্য বরাদ্দ হওয়া কালভার্ট রাজনৈতিক প্রভাব খাটিয়ে নিজের এলাকায় বসানোর অভিযোগ গধেয়ারকুঠির বিজেপি পঞ্চায়েত সদস্যর বিরুদ্ধে। তাও আবার বাড়ির সামনে রাস্তায়। এর জেরে বঞ্চিত এলাকার বাসিন্দা শনিবার এই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।  বিষয়টি নিয়ে জলঘোলা শুরু হয়েছে এলাকায়। 

    এদিন ক্ষুব্ধ বাসিন্দারা বলেন, গধেয়ারকুঠির ১০১ নম্বর বুথে এলাকাবাসীদের সমস্যার কথা মাথায় রেখে একটি কালভার্ট বসানোর কথা ছিল। ১০২ নম্বর পার্টের বিজেপির পঞ্চায়েত সদস্য রজত রায় নিজের বাড়ির রাস্তায় সেই কালভার্টটি বসিয়ে দেন বলে অভিযোগ। মন্টু রায়, সত্য রায়ের মতো স্থানীয়দের অভিযোগ, আমাদের ১০১ নম্বর পার্টে যাতায়াতে খুব সমস্যা। তাই কালভার্টটি আমাদের রাস্তায় বসানোর কথা ছিল। কিন্তু বিজেপির পঞ্চায়েত সদস্য আমাদের কালভার্ট হাপিস করে ওঁর বাড়ির রাস্তায় বসিয়ে দিলেন। ওই রাস্তায় বিজেপির পঞ্চায়েত সদস্যর পরিবার ছাড়া অন্য কেউ যাতায়াত করেন না। ব্যক্তিগত ব্যবহারের জন্য সাধারণ মানুষকে বঞ্চিত করা হল কেন?

    এই ঘটনায় অভিযুক্ত বিজেপির পঞ্চায়েত সদস্য পাল্টা জবাব দিয়েছেন। তাঁর দাবি, আমি প্রধানকে বলে কালভার্ট বসিয়েছি। কিন্তু কিছু তৃণমূল সমর্থক সেই কালভার্ট তাদের বলে দাবি করছে।

    এদিকে, তাঁর নাম নেওয়ায় ফাঁপড়ে পড়ে গিয়েছেন গ্রাম পঞ্চায়েত প্রধান  বিজয় রায়। বিতর্ক এড়াতে তাঁর সংক্ষিপ্ত জবাব, সকলকে নিয়ে আলোচনা করে আমি সমস্যার সমাধান করব।
  • Link to this news (বর্তমান)