• যৌন নিগ্রহের চেষ্টা! দেওরের পুরুষাঙ্গে হাঁসুয়ার কোপ বৌদির
    ২৪ ঘন্টা | ০১ সেপ্টেম্বর ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৌদিকে ধর্ষণের চেষ্টা করেছিল মত্ত দেওর। অভিযোগ এমনই। সম্ভ্রম বাঁচাতে চরম পদক্ষেপ নিল গৃহবধূ। হাঁসুয়ার কোপ বসিয়ে দিল দেওরের পুরুষাঙ্গে। ঘটনাটি ঘটেছে  দক্ষিণ দিনাজপুরের পাতিরামে। অভিযুক্ত দেওরকে গ্রেফতার করেছে পুলিস। রক্তাক্ত অবস্থায় ওই যুবককে প্রথম নিয়ে যাওয়া হয় বালুরঘাট হাসপাতালে। অবস্থা সংকটজনক হওয়ায় তাকে সেখান থেকে রেফার করা হয় মালদহ মেডিক্যাল কলেজে।

    অভিযুক্ত যুবক ভিন রাজ্যে কাজ করে। সম্প্রতি বাড়িতে এসেছে। দাদা-বৌদি আলাদা থাকে। গতরাতে দাদা বাড়িতে ছিল না। মত্ত অবস্থায় বাড়িতে ঢুকে ওই যুবক প্রথম বৌদির সঙ্গে বচসা শুরু করে। পরে বৌদিকে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। সেই সময় একটি হাঁসুয়া নিয়ে দেওরকে কোপ দেয় বৌদি। তাতেই ওই যুবকের পুরুষাঙ্গ কেটে যায়। পুরুষাঙ্গে ২০টি সেলাই পড়েছে।

    স্থানীয় এক ব্যক্তি বলেন, এমন ঘটনা এই প্রথম। তবে ওই যুবকের বিরুদ্ধে আরও অনেক অভিযোগ ছিল। পুলিস আইনত ব্য়বস্থা নিক। আমরা সবরকম  সহায়তা করব। এদিকে, পুলিস সূত্রে খবর, মহিলার স্বামী গুজরাটে পরিযায়ী শ্রমিকের কাজ করেন। ছেলেমেয়ে নিয়ে বাড়িতে একাই থাকতেন স্ত্রী। গতকাল রাতে বৌদিকে উত্যক্ত করতে থাকে ওই যুবক। সেই সময় বৌদি হাঁসুয়া দিয়ে লিঙ্গে কোপ মারেন। পুলিসে অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তকে হাসপাতালে ভর্তি করে গ্রেফতার করা হয়েছে করা হয়েছে।

    এদিকে, অভিযুক্তের দাবি, ধর্ষণের অভিযোগ ভিত্তিহীন। ঝগড়া হয়েছিল। সেই রাগেই আমাকে হাঁসুয়ার কোপ দেয়।

  • Link to this news (২৪ ঘন্টা)