• পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে গুলি করে খুন ব্যবসায়ীকে, চাঞ্চল্য নিউটাউনে
    প্রতিদিন | ০১ সেপ্টেম্বর ২০২৪
  • বিধান নস্কর ও দিশা আলম: শনিবার রাতে নিউটাউনে খুন এক ব্যবসায়ী। পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে গুলি চালিয়ে পালিয়ে যায় দুই দুষ্কৃতী। আহত ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাঁর মৃত্যু হয়। ঘটনাস্থল ঘিরে রেখে তদন্তে নেমেছে নিকো পার্ক থানার পুলিশ। ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম নাসিরউদ্দিন খান। তিনি ভাঙড়ের বাসিন্দা। তিনি ইটের ব্যবসা করতেন। রাতে ওই ব্যবসায়ী নিউটাউন রামমন্দির আইল্যান্ডের কাছে চায়ের দোকানে বসেছিলেন। সেই সময় বাইকে করে এসে দুই দুষ্কৃতি গুলি চালিয়ে পালিয়ে যায়।

    গুলির শব্দ শুনে ছুটে আসেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইকোপার্ক থানার পুলিশ। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসা চলাকালীন মৃত্য়ু হয় তাঁর।

    স্থানীয় এক বাসিন্দা বলেন, “চায়ের দোকানে এক ভদ্রলোক বসেছিলেন। বাইকে করে দুইজন গুলি চালিয়ে পালিয়ে যায়। পুলিশ এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এখানে সব সময় লোক থাকে। কেন এমন হল কিছু বোঝা যাচ্ছে না।”

    কী কারণে খুন? ব্যবসার কারণে কারও সঙ্গে শত্রুতা ছিল কিনা খতিয়ে দেখছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ দেখছেন তদন্তকারীরা। ঘটনায় মৃত ব্যক্তির এক ব্যবসায়ী বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত ব্যক্তির নাম কাজী রফিকুল ইসলাম ওরফে পরাগ। তিনি হাড়োয়ার বাসিন্দা। তবে তাকে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেছেন তিনি। 

    ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।  শনিবার রাতে সামাজিক মাধ্যমে তিনি লেখেন, ‘ এটা পশ্চিমবঙ্গ নাকি মিনি পাকিস্তান! নিউটাউনে এক ব্যক্তিকে গুলি করে খুন করা হয়েছে। পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।’
  • Link to this news (প্রতিদিন)