• ময়নাগুড়িতে ভ্রুণ হত্যার অভিযোগ বধূর শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে, চলত যৌন হেনস্তাও
    বর্তমান | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, ময়নাগুড়ি: বধূর ভ্রুণ হত্যার অভিযোগ উঠল স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ময়নাগুড়িতে। এমনকী ওই বধূর অভিযোগ, তাঁর শ্বশুর তাঁকে একাধিকবার হুমকি এবং কুরুচিকর প্রস্তাবও দেয়। আজ, রবিবার ওই বধূ ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

    পুলিস সূত্রে খবর, ন’বছর আগে ময়নাগুড়ির দক্ষিণ মাধবডাঙ্গা এলাকার এক যুবকের সঙ্গে ওই বধূর বিয়ে হয়। অভিযোগ, বিয়ের কয়েক মাস পরেই যুবকটির বাবা অর্থাৎ বধূর শ্বশুর তাঁকে যৌন হেনস্তা করেন। দেওয়া হয় কুরুচিকর প্রস্তাবও। সেই সময়ে ওই বধূ প্রতিবাদ করতে গেলে তাঁর উপর শুরু হয় অত্যাচার। এমনকী তাঁর মোবাইল ফোনও কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ। তাঁর আরও অভিযোগ, এই ব্যাপারে তাঁর স্বামীকে একাধিকবার জানানো সত্ত্বেও তিনি কোনও উচ্চবাচ্য করেননি। শুধু তাই নয় ওই বধূ অভিযোগ করেছেন, পরপর দু’বার তাঁর ভ্রুণ হত্যাও করেছে পরিবারের লোকজন।

    এরপর কয়েকদিন আগে বধূটি অসুস্থ হয়ে পড়েন। প্রতিবেশীদের থেকে খবর পেয়ে তাঁকে নিজের বাড়িতে ফিরিয়ে নিয়ে যান বধূটির দাদা। তখন বধূটি তাঁকে সব কথা বলেন। এরপরই রবিবার পুলিসের দ্বারস্থ হন ওই বধূটি। যদিও শ্বশুরবাড়ির লোকজন সব অভিযোগই অস্বীকার করেছে।
  • Link to this news (বর্তমান)