• দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় প্রথম স্ত্রীকে ‘খুন’, আটক স্বামী
    প্রতিদিন | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • সঞ্জিত ঘোষ, নদিয়া: দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় প্রথম পক্ষের স্ত্রীকে বাড়িতে ঢুকে কুপিয়ে খুনের অভিযোগ। কাঠগড়ায় ওই তরুণীর স্বামী। এই ঘটনার জেরে রবিবার বিকেলে তীব্র চাঞ্চল্য ছড়াল নদিয়ার ধানতলা থানায় কুশবেড়িয়ায়।

    নিহত সুচিত্রা বিশ্বাস, নদিয়ার ধানতলা থানার কুশবেড়িয়া এলাকার বাসিন্দা। পেশায় সংগীতশিল্পী। রবিবার বিকেলে ঘরে বসে সংগীতচর্চা করছিলেন। অভিযোগ, তখনই তাঁর উপর চড়াও হয় তার স্বামী। সেই সময় হামলাকারীর হাতে ছিল ধারালো অস্ত্র। তা নিয়ে বাড়িতে ঢোকে বলেই অভিযোগ। দরজায় তালা আটকে ওই মহিলাকে কুপিয়ে খুন করে অভিযুক্ত। স্বামীকে ওই ভাবে আসতে দেখে সে তাঁর বাপের বাড়িতে ফোন করেন। তবে তা সত্ত্বেও কেউ আসার আগেই সব শেষ।

    এই ঘটনার পর তরুণীর বাপের বাড়ির লোকজনেরা ঘটনাস্থলে পৌঁছন। দরজা ভেঙে দেখেন দা হাতে দাঁড়িয়ে আছে জামাই। আর বিছানার উপর পড়ে রয়েছে মেয়ের রক্তাক্ত দেহ। মৃতের বাপের বাড়ির লোকজনের অভিযোগ, সম্প্রতি তাঁর জামাই অন্য মেয়েকে বিয়ে করে। অন্যত্র চলে যায়। তা নিয়ে অশান্তি চলছিল।

    আর সেই অশান্তির জেরে এই খুন। ঘটনায় অভিযুক্ত নির্মল দত্তকে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। মৃত ওই গৃহবধূর দেহ ময়নাতদন্তের জন্য রানাঘাট পুলিশ মর্গে পাঠিয়েছে ধানতলা থানার পুলিশ। অভিযুক্তের ফাঁসির দাবি জানিয়েছেন মৃত গৃহবধূর বাবা। ঘটনার তদন্ত করছে ধানতলা থানার পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)