• স্বস্তিকাদের ধরনামঞ্চে মত্ত যুবকের তাণ্ডব, শ্লীলতাহানির চেষ্টা! প্রবল উত্তেজনা ধর্মতলায়
    প্রতিদিন | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের প্রতিবাদে ধর্মতলায় ধরনায় স্বস্তিকা মুখোপাধ্যায়-সোহিনী সরকার-সহ বিশিষ্টরা। রাত দশটা নাগাদ আচমকা সেই ধরনামঞ্চে চড়াও মত্ত যুবক। আন্দোলনরত এক মহিলার শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে থাকা প্রতিবাদীরা তাঁকে ধরে ফেলে। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ধর্মতলা চত্বরে। ইতিমধ্যেই অভিযুক্তকে আটক করেছে পুলিশ। 

    আর জি কর কাণ্ডের ২১ দিন পার। তবুও ন্যায়বিচার অধরা। সিবিআইয়ের হাতে তদন্তভার। তবুও নতুন কোনও কিণারার হদিশ নেই। সাধারণ মানুষ থেকে সেলেব, সকলকেই এই যন্ত্রণা যেন কুরে কুরে খাচ্ছে! নিত্যদিন কলকাতার বুকে উঠছে ‘জাস্টিস ফর আর জি কর’ ধ্বনি। রবিবার ছুটির দিনেও বিশ্রাম নেননি মানুষ। নাগরিক মিছিলে সমবেত স্বরে ন্যাবিচার চাইছেন সকলে। রাতভর ধর্মতলার রাস্তায় ধরনায় শামিল স্বস্তিকা মুখোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী, শোভন গঙ্গোপাধ্যায়, সোহিনী সরকার-সহ বিশিষ্টজনেরা। সেই ধরনামঞ্চেই আচমকা অশান্তি।

    ঠিক কী ঘটেছিল? জানা গিয়েছে, আচমকা বিশিষ্টজনেদের ধরনামঞ্চে ঢুকে পড়েন এক মত্ত যুবক। এক মহিলার শ্লীলতাহানির চেষ্টা করে বলে অভিযোগ। স্বাভাবিকভাবেই তিনি আর্তনাদ করেন। আন্দোলনকারীরা অভিযুক্তকে ধরে ফেলে। ছুটে আসে পুলিশ। ইতিমধ্যেই যুবককে আটক করা হয়েছে। তবে কে ওই যুবক, কী উদ্দেশ্যে ধরনামঞ্চে এসেছিলেন, তা এখনও স্পষ্ট নয়। পুলিশের তরফে খতিয়ে দেখা হচ্ছে গোটা বিষয়টা।
  • Link to this news (প্রতিদিন)