• কৃষ্ণগঞ্জে আদিবাসী নাবালিকাকে ধর্ষণ, পলাতক অভিযুক্ত
    বর্তমান | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, কৃষ্ণনগর: আরজি কর কাণ্ড নিয়ে উত্তাল পরিস্থিতির মধ্যে কৃষ্ণগঞ্জের ভাজনঘাটে এক আদিবাসী নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল। খাবার কিনে দেওয়ার লোভ দেখিয়ে নাবালিকাকে পাশের কলাবাগানে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। পরিবারকে কিছু জানালে প্রাণে মেরে ফেলার ও ধর্ষণের ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ নাবালিকার পরিবারের। ঘটনার পর থেকে অভিযুক্ত নকুল সর্দার পলাতক বলে পুলিস জানিয়েছে। 

    পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে নাবালিকাকে খাবার কিনে দেওয়ার লোভ দেখিয়ে পাশের কলাবাগানে নিয়ে যায় ওই যুবক। সেখানে নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ। এই ঘটনার কথা  পরিবারকে জানালে প্রাণে মেরে ফেলা ও ধর্ষণের ভিডিয়ো ভাইরাল করে দেওয়ারও হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ। শুক্রবার রাতে বাড়ি থেকে কিছুটা দূরে ঝোপে অচৈতন্য অবস্থায় বছর ১৪-র নাবালিকা পড়েছিল। বাড়ির লোকজন রাতে তাকে উদ্ধার করে। জ্ঞান ফেরার পর ওই নাবালিকা ভয়ে কোনওকিছু বলতে চায়নি। পরে প্রাথমিক চিকিৎসার পর নির্যাতিতার কাছ থেকে গোটা ঘটনার কথা পরিবারের লোকজন জানতে পারেন। শনিবার রাতে কৃষ্ণগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়। 

    অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ ও খুনের হুমকির অভিযোগ আনা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিস। নির্যাতিতার নিরাপত্তার দাবি তুলেছে পরিবার। নাবালিকার মা বলেন, ‌আমার মেয়েকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে। এই ঘটনার কথা কাউকে জানালে খুন করার হুমকি দেওয়া হয়েছে। ধর্ষণের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকিও দেয় সে। দোষীর সাজা চাই। কৃষ্ণনগরের পুলিস সুপার অমরনাথ কে বলেন, অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।
  • Link to this news (বর্তমান)