• মানবাজারে তৃণমূলের উপপ্রধানকে মারধরে অভিযুক্ত প্রতিবেশী
    বর্তমান | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, মানবাজার: তৃণমূলের উপপ্রধানকে মারধরের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। শনিবার রাতে পুরুলিয়ার মানবাজারের জিতুজুড়ি পঞ্চায়েতের উপপ্রধান মৃত্যুঞ্জয় কর্মকারকে মারধরের অভিযোগ ওঠে তাঁরই এক প্রতিবেশীর বিরুদ্ধে। শাসকদলের জিতুজুড়ির অঞ্চল সভাপতি দয়াময় বাউরি মানবাজার থানায় এনিয়ে অভিযোগ দায়ের করেছেন। পুলিস মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

    দয়াময়বাবু পুলিসকে জানান, শনিবার রাতে মৃত্যুঞ্জয়বাবু জিতুজুড়ি বাজারে ছিলেন। সেই সময় তাঁর প্রতিবেশী গালিগালাজ করে। পাথরও ছুড়তে থাকে। সেই পাথর বুকে লেগে মৃত্যুঞ্জয়বাবু পড়ে যান। সেসময় স্থানীয় একটি দোকান থেকে জ্বলন্ত কাঠ এনে মৃত্যুঞ্জয়ের গায়ে আগুন দেওয়ার চেষ্টা করা হয় বলে অভিযোগ। স্থানীয়রা বাধা দিলে অভিযুক্ত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

    মানবাজার গ্রামীণ হাসপাতালে মৃত্যুঞ্জয়বাবুর চিকিৎসা করা হয়। হামলার সময় ঘটনাস্থলে থাকা মানবাজারের সিঁদুরপুর গ্রামের বাসিন্দা দয়াময় বাউরি থানায় লিখিত অভিযোগ জানান।

    শাসকদলের মানবাজার-১ ব্লক সভাপতি অপূর্ব সিংহ বলেন, দলের এক নেতার উপর হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।
  • Link to this news (বর্তমান)