• বালি কেনাবেচা নিয়ে ঝামেলা, মাঝরাতে বাবুঘাটে শুটআউট! আহত ২
    প্রতিদিন | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • নিরুফা খাতুন: আর জি কর কাণ্ডে সুবিচারের দাবিতেএকদিকে রানি রাসমনি অ্যাভিনিউতে নাগরিক সমাজের ধরনা, রাতভর অবস্থানে সেলিব্রিটিরা, ঠিক তখনই ধরনামঞ্চ থেকে ঢিলছোঁড়া দূরত্বে বাবুঘাটের কাছে মাঝরাতে শুটআউট! পর পর ৬ রাউন্ড গুলি চলে বলে খবর। গুলিতে দুজন আহত হয়েছেন। বালি কেনাবেচা নিয়ে ঝামেলার জেরে এই ঘটনা বলে জানান স্থানীয় বাসিন্দারা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে।

    প্রত্যক্ষদর্শীদের কথায়, রবিবার রাত দেড়টা নাগাদ বাবুঘাট (Babughat)সংলগ্ন এলাকায় অজিত রায়ের কাছ থেকে বালি কিনতে এসেছিলেন তপসিয়ার প্রোমোটার আসিফ আলি, যিনি টিংকু নামে বেশি পরিচিত। ৩২ হাজার টাকার বালি ২৮ হাজারে কিনতে চাইছিল টিংকু। কিন্তু বালির মালিক তাতে রাজি ছিলেন না।  সেসময় তাঁকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। কিছুক্ষণ বাকবিতন্ডার পর হঠাৎই বন্দুক বের করে এলোপাথাড়ি ৬ রাউন্ড গুলি (Shootout) চালিয়ে দেয় টিংকু, অভিযোগ এমনই। গুলিতে আহত হন বালির মালিক অজিত এবং তাঁর চালক। তাঁদের SSKM হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

    যদিও অভিযুক্ত টিংকুর পরিবারের দাবি, বালি কিনতে বাবুঘাট গিয়েছিল সে। সেখানে চালকদের সঙ্গে বচসা হয়। টিংকু এবং তাঁর ভাই দুজনেই আহত হয়েছেন, রক্তাক্ত অবস্থায় তাঁদেরকেও SSKM হাসপাতালের ট্রমা কেয়ার ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীদের আরও দাবি, অভিযুক্ত টিংকু নিজেকে পুলিশ বলে দাবি করে। এমনকী তার গাড়িতে ‘পুলিশ’ (Police) লেখা লোগোও আছে। বাবুঘাট সংলগ্ন এলাকা থেকে প্রায়শই বালি কিনে নিয়ে যায় টিংকু। এদিনও বালি কিনতে এসেই বচসার জেরে শুটআউটের ঘটনা ঘটল। প্রত্যক্ষদর্শীদের অভিযোগের ভিত্তিতে একযোগে তদন্তে নেমেছে ময়দান ও নর্থ পোর্ট থানার পুলিশ। আসিফ ও আরিফ নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর।
  • Link to this news (প্রতিদিন)