• প্রয়াত কীর্তি আজাদের স্ত্রী পুণম, শোকবার্তা মুখ্যমন্ত্রীর
    প্রতিদিন | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েক বছর ধরেই অসুস্থ ছিলেন কীর্তি আজাদের স্ত্রী। অবশেষে জীবনযুদ্ধে হার মানলেন পুণম ঝা আজাদ। সোশাল মিডিয়ায় নিজেই স্ত্রীর প্রয়াণের খবর দিয়েছেন বর্ধমান দুর্গাপুরের তৃণমূল সাংসদ। আজাদের স্ত্রীর প্রয়াণে শোকবার্তা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

    এক্স হ্যান্ডেলে তিনি লিখেছেন, “আমাদের সাংসদ ও বিশ্বকাপজয়ী ক্রিকেটার কীর্তি আজাদের স্ত্রী পুণম ঝা আজাদের মৃত্যুসংবাদ শুনে দুঃখিত। পুণমকে আমি দীর্ঘদিন ধরে চিনতাম। আমি জানতাম যে উনি গত কয়েক বছর ধরেই খুব অসুস্থ ছিলেন। কীর্তি ও তাঁর পরিবার সবরকম চেষ্টা করেছিলেন। পুণমের লড়াইয়ে পাশে ছিলেন। কীর্তি ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের আমার সমবেদনা জানাই। আশা করি পুণমের আত্মা শান্তি পাবে।”

    এদিন সোশাল মিডিয়ায় আজাদ লেখেন, “আমার স্ত্রী পুণম প্রয়াত হয়েছেন। দুপুর ১২টা ৪০ মিনিটে তিনি পরলোক গমন করেছেন। এই পরিস্থিতিতে পাশে থাকার জন্য ধন্যবাদ।” পরে তিনি জানান, বিকেলে দুর্গাপুরের দামোদর ভ্যালি শ্মশানে পুণমের শেষকৃত্য সম্পন্ন হবে। দুর্গাপুরের এই বিশেষ জায়গাটি তাঁর বিশেষ পছন্দের ছিল বলেও জানান কীর্তি।

    ১৯৮৩ সালের বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেট দলের সদস্য ছিলেন কীর্তি। পরবর্তীকালে রাজনীতিতে যোগদান করেন। এবছর লোকসভা নির্বাচনে বর্ধমান দুর্গাপুর কেন্দ্রে তিনি তৃণমূল কংগ্রেসের টিকিটে হারান বিজেপির দিলীপ ঘোষকে। পুণমও একসময়ে সক্রিয় রাজনীতিতে ছিলেন। পরে শারীরিক অসুস্থতার কারণে সরে আসেন। তাঁদের দুই সন্তান আছে।
  • Link to this news (প্রতিদিন)