• দ্বিতীয় বিয়ের বিরোধিতা করায় প্রথম স্ত্রীকে কুপিয়ে খুন করল স্বামী
    হিন্দুস্তান টাইমস | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • দাম্পত্য কলহের জেরে স্বামীর ধারালো অস্ত্রের কোপে মৃত্যু হল স্ত্রীর। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার ধানতলা থানার কুশুবেড়িয়া পশ্চিমপাড়া গ্রামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম সুচিত্রা দত্ত । ঘটনায় স্বামী নির্মল দত্তকে গ্রেফতার করেছে পুলিশ।

    পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, ১২ বছর আগে গ্রামেরই বাসিন্দা নির্মল দত্তকে পরিবারের অমতে বিয়ে করেন নাবালিকা সুচিত্রা। দম্পতির ৯ বছরের এক পুত্র সন্তান রয়েছে। নির্মল পেশায় হাতুড়ে চিকিৎসক।

    বছর তিনেক ধরে স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের অবনতি হয়। যে কারণে গৃহবধূ বর্তমানে ছেলেকে নিয়ে বাপের বাড়ি থেকে কিছুটা দূরে বাড়ি ভাড়া করে ছিলেন। আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন তিনি।

    রবিবার ভাড়াবাড়ির একটি ঘরে একাই ছিলেন সুচিত্রা। সেই সময় স্বামী নির্মল বাড়ির ভিতরে ঢুকে পড়ে। সঙ্গে ছিল ধারাল অস্ত্র। অস্ত্র দিয়ে স্ত্রীকে এলোপাথাড়ি কোপাতে থাকে সে। স্বামীর অস্ত্রের কোপে ক্ষতবিক্ষত হয়ে যায় বধূর দেহ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

    খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ধানতলা থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খুনের ঘটনার তদন্ত শুরু হয়েছে। সোমবার ধৃতকে রানাঘাট আদালতে তোলা হয়। যদিও জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়ার আবেদন জানানো হবে আদালতে এমনটাই খবর পুলিশ সূত্রে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)