• তলানিতে আইন -শৃঙ্খলা? রাস্তায় গাছ ফেলে ডাকাতির চেষ্টা অভিষেকের খাসতালুকে, নিহত ১
    হিন্দুস্তান টাইমস | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • গভীর রাতে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে লরিতে ডাকাতির চেষ্টা। বাধা দিলে গুলি করে খালাসিকে খুন করল ডাকাতরা। ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট। ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে পৌঁছয় পুলিশের টহলরত গাড়ি। ৪ ডাকাতকে হাতে নাতে গ্রেফতার করেন পুলিশ আধিকারিকরা। এক ডাকাতের খোঁজে তল্লাশি চলছে।

    জানা গিয়েছে সোমবার ভোর সাড়ে তিনটে নাগাদ একটি কয়লা বোঝাই ট্রাক আসানসোল থেকে জয়নগর যাচ্ছিল। পথে মগরাহাটের কাছে ধামুয়া রোডের ওপর ধামুয়ার কাছে গাড়ের গুড়ি ফেলে রাখে ডাকাতরা। লরিচালক গাছের গুড়ি দেখতে পেয়ে লরি থামিয়ে দেন। এর পর লরির ২ খালাসি লরি থেকে নেমে গাছের গুড়ি সরানোর চেষ্টা করেন। তখন রাস্তার পাশে জঙ্গলে লুকিয়ে থাকা তাদের বন্দুক দেখিয়ে টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করায় এক খালাসিকে লক্ষ্য করে গুলি চালায় এক ডাকাত। গুলি লাগে লরির খালাসি নন্দকিশোর সিংহর বুকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। নিহত ব্যক্তি বিহারের বেগুসরাইয়ের বাসিন্দা বলে জানা গিয়েছে।

    এর কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে পৌঁছয় মগরাহাট থানার পুলিশের টহলদারি ভ্যান। পুলিশ দেখে পালানোর চেষ্টা করে ডাকাতরা। কিন্তু পুলিশকর্মীরা ৪ ডাকাতকে ধরে ফেলেন। তবে একজন পালিয়ে যেতে সফল হয়।

    ডায়মন্ড হারবার পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মিতুন দে জানিয়েছেন, ৪ ডাকাতকে আমরা গ্রেফতার করতে পেরেছি। কয়েকটি অস্ত্র বাজেয়াপ্ত হয়েছে। অপর খালাসির কাছ থেকে পাওয়া তথ্যের ওপর নির্ভর করে আরও এক ডাকাতকে আমরা দ্রুত গ্রেফতার করতে পারব বলে মনে হয়।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)