• 'MLA বলে যা খুশি করবেন', TMC বিধায়কের ট্রেন সফরসঙ্গীর টিকিট নিয়ে প্রশ্ন TTEর!
    হিন্দুস্তান টাইমস | ০৩ সেপ্টেম্বর ২০২৪
  • সদ্য আরজি কর কাণ্ড ঘিরে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলে সরব বিরোধীরা। এরই মাঝে বিজেপির অগ্নিমিত্রা পাল টুইটারে পোস্ট করলেন একটি চাঞ্চল্যকর ভিডিয়ো । তাঁর অভিযোগ, নবগ্রামের তৃণমূল বিধায়ক কানাইচন্দ্র মণ্ডলের সঙ্গে সদ্য ইন্টারসিটি এক্সপ্রেসে সফর করছিলেন ২জন, যাঁদের মধ্যে এক জনের কাছে যে টিকিট ছিল, তা তাঁর নিজের নয়। তা নিয়ে ট্রেনের টিকিট পরীক্ষক প্রশ্ন করতেই পাল্টা সরব হন বিধায়ক। এরপরই ট্রেনে তুলকালাম পরিস্থিতি তৈরি হয়েছে বলে অগ্নিমিত্রার অভিযোগ। ঘটনা নিয়ে তিনি একটি ভিডিয়ো পোস্ট করেন।

    যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, ট্রেনের অন্দরে টিকিট পরীক্ষকের প্রশ্নের মুখে পড়েছেন নবগ্রামের বিধায়ক কানাইচন্দ্র মণ্ডল। অগ্নিমিত্রা পাল-এর পোস্টে অভিযোগ করা হয়েছে, কানাইচন্দ্র মন্ডলের সঙ্গে ২ জন সফর করছিলেন, তাঁদের মধ্যে একজনের কাছে ছিল না নিজের টিকিট। এদিকে, ভিডিয়োয় শোনা যাচ্ছে, এক পুরুষ কণ্ঠ বলছে, ‘ আপনি এমএলএ বলে যা খুশি করবেন?’ একইসঙ্গে মহিলা কণ্ঠও সরব হতে থাকে। এক মহিলা বলছেন, ‘ট্রেনে এমন একটা হ্যাজার্ড.. একটা ক্যাওস সৃষ্টি করছেন, অন্যের টিকিট-এ চলে আসবেন?’ এরপরই এই বক্তব্যের জবাব দিতে উদ্যত হন তৃণমূলের বিধায়ক। পাল্টা সহযাত্রীরা আরও সরব হন। মহিলা কণ্ঠ বলতে শুরু করেন,'আপনি টিটিইকে টিকিট দেখান'। এই পরিস্থিতিতে গলা চড়াতে দেখা যায় বিধায়ককে। পাল্টা সহযাত্রীরাও সরব হতে থাকেন। অনেককে দেখা যায়, ঘটনার ভিডিয়ো করতে। তখন দেখা যায়, আরও একজন বক্তব্য রাখছেন বিধায়কের হয়ে। আবারও মহিলা কণ্ঠকে বলতে শোনা যায়, ‘জেনারেলের টিকিট নিয়ে আপনি এখানে বসে..’। তুমুল বচসার ভিডিয়ো পোস্ট করে বহু প্রশ্ন তোলেন অগ্নিমিত্রা।

    ভিডিয়োর শেষ অংশে দেখা যায় সেই মহিলা কণ্ঠ বলছেন,'কী অবস্থা.. হয় না এসব। আপনারা যা খুশি করছেন…।' বারবার বক্তব্য ওঠে,'ওনার নামে তো টিকিট নেই।' এরপরই বিধায়ককে বলতে শোনা যায়, ‘আপনি কোর্টে যান..।’ পাল্টা পুরুষকণ্ঠ বলতে শোনা যায়,'কেন যাব কোর্টে'। তখন ওই মহিলা কণ্ঠকে বলতে শোনা যায়, ‘আপনারা পারবেন না.. এই তো চলছে দেশে’। এই ভিডিয়ো পোস্ট করে নিয়ম মানা নিয়ে তৃণমূলের বিরুদ্ধে সরব হয়েছেন অগ্নিমিত্রা পল।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)