• রাতবিরেতে অ্যাকশনে সিবিআই, সন্দীপের সঙ্গে হাতকড়া পরল আরও তিনজন
    প্রতিদিন | ০৩ সেপ্টেম্বর ২০২৪
  • অর্ণব আইচ: রাতবিরেতে অ্যাকশন মোডে সিবিআই। সন্দীপ ঘোষের (Sandip Ghosh Arrested) সঙ্গেই কেন্দ্রীয় গোয়েন্দাদের জালে আরও তিনজন। এদের মধ্যে সন্দীপের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীও রয়েছেন। 

    সিবিআই সূত্রে জানা গিয়েছে, সন্দীপ ঘোষ ছাড়া ধৃতদের তালিকায় রয়েছে বিপ্লব সিং, সুমন হাজরা এবং আফসার আলি। এদের মধ্যে বিপ্লব এবং সুমন হলেন ঠিকাদার। আর আফসার আলি সন্দীপের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী। কেন্দ্রীয় তদন্তকারীদের অভিযোগ, ধৃত ঠিকাদার তথা ভেন্ডাররা প্রত্যেকেই সন্দীপ ঘোষের দুর্নীতির সঙ্গী। আর জি করের যাবতীয় বরাত নিয়ম বহির্ভূতভাবে এই তিনজনকেই দেওয়া হত। বিপুল টাকার টেন্ডারও পেত মূলত সন্দীপ ঘোষের এই সঙ্গী ঠিকাদাররাই। এমনই অভিযোগ সিবিআইয়ের।

    গত ২৫ তারিখ তল্লাশি অভিযান শুরু করেছিল সিবিআই। সেদিনই বিপ্লব সিং ও সুমনের বাড়ি্তেও হানা দিয়েছিল তদন্তকারীরা। হাওড়ার সাঁকরাইলের ব্যবসায়ী বিপ্লব সিং। তাঁকে জিজ্ঞাসাবাদের পর রাতে হাওড়ার সাঁকরাইলের বাসিন্দা ব্যবসায়ী সুমন হাজরার ওষুধের দোকান ও বাড়িতেও যান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। নথিও সংগ্রহ করা হয়। এর পরই এদিন সন্দীপ ঘোষকে গ্রেপ্তার করল সিবিআই। একইসঙ্গে তাঁর দুর্নীতির সঙ্গীদেরও হেফাজতে নিল কেন্দ্রীয় তদন্তকারীরা।
  • Link to this news (প্রতিদিন)