• আদালতের পথে সন্দীপের উদ্দেশে উঠল ‘চোর চোর’ স্লোগান
    হিন্দুস্তান টাইমস | ০৩ সেপ্টেম্বর ২০২৪
  • গ্রেফতারির পর আদালতের পথে নিজ়াম প্যালেস থেকে বেরোতেই আরজি কর মেডিক্যালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে উদ্দেশ করে উঠল চোর চোর স্লোগান। মঙ্গলবার দুপুরে নিজ়াম প্যালেস থেকে গাড়ি করে আলিপুর বিশেষ আদালতে সন্দীপকে নিয়ে যান সিবিআইয়ের আধিকারিকরা। নিজ়াম প্যালেস থেকে বেরোতেই চোর চোর স্লোগান তোলেন সেখানে উপস্থিত জনতা।

    ১৬ দিন জেরার পর সোমবার রাতে আরজি কর মেডিক্যালে দুর্নীতির অভিযোগে সন্দীপ ঘোষকে গ্রেফতার করেছে সিবিআই। গোটা রাত নিজ়াম প্যালেসেই কেটেছে তাঁর। রাতে সেখানে এসেই তাঁর স্বাস্থ্য পরীক্ষা করেন চিকিৎসকরা। মঙ্গলবার দুপুরে সন্দীপকে নিজ়াম প্যালেস থেকে গাড়ি করে আদালতে নিয়ে যায় সিবিআই। সন্দীপের গ্রেফতারির পর নিজ়াম প্যালেসের নিরাপত্তা ছিল চোখে পড়ার মতো। মঙ্গলবার দুপুরে নিজ়াম প্যালেস থেকে সন্দীপকে সিবিআইয়ের আধিকারিকরা গাড়িতে তোলার সময় ওঠে চোর চোর স্লোগান। সন্দীপের জন্য আগে থেকেই সেখানে অপেক্ষা করছিলেন কয়েকশ মানুষ। গাড়ি নিজ়াম প্যালেস থেকে বেরোতেই চোর চোর স্লোগান দিতে থাকেন তাঁরা।

    সিবিআই সূত্রের খবর, সন্দীপ ঘোষও তাঁর ৩ সহযোগীকে আদালতে পেশ করে ১৪ দিনের জন্য হেফাজতে চাইবে তারা। আরজি করে দুর্নীতির জাল ছিঁড়তে সন্দীপকে ম্যারাথন জেরার পরিকল্পনা রয়েছে তাঁদের। সন্দীপকে ৮ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছেন আলিপুরের বিশেষ সিবিআই আদালতের বিচারক।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)