• রাগ করে বাপের বাড়িতে স্ত্রী! ফিরিয়ে এনে শ্বাসরোধ করে ‘খুন’ স্বামীর
    প্রতিদিন | ০৫ সেপ্টেম্বর ২০২৪
  • সুমন করাতি, হুগলি: রাগ করে বাপের বাড়ি গিয়েছিলেন বধূ। সেখান থেকে ফিরিয়ে এনে স্ত্রীকে খুন স্বামীর! ঘটনাকে কেন্দ্র করে প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির মগড়ার গজঘণ্টা  এলাকায়। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    জানা গিয়েছে, হুগলির তারকেশ্বরের আট নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃতা শিল্পা রায়। ২০১০ সালে মগড়ার গজঘণ্টা মালিকপাড়ার বাসিন্দা গৌতম মালিকের সঙ্গে বিয়ে হয় তাঁর। তাঁর আগে প্রণয়ের সম্পর্ক ছিল তাঁদের। অভিযোগ, বিয়ের পর থেকেই স্ত্রীর উপর অত্যাচার শুরু করে গৌতম। প্রায়ই নাকি মদ খেয়ে ফিরে মারধর করতেন স্ত্রীকে। অশান্তির জেরে স্বামীর উপর রাগ করে বাপের বাড়ি চলে যান শিল্পা। গৌতম গিয়ে শ্বশুরবাড়ি থেকে স্ত্রীকে ফিরিয়ে নিয়ে আসেন।

    এর পর বুধবার সকালে ঘর থেকে উদ্ধার হয় শিল্পার দেহ। যুবকের বউদি সুজাতা মালিক বলেন, “দুজনের মধ্যে অশান্তি হত। আজ সকালে দেখলাম ঘর থেকে দেওরকে ঘর থেকে বেরিয়ে যেতে। আমাদের সঙ্গে কোনও সম্পর্ক ছিল না।” মৃতার ভাই দীপঙ্কর রায় বলেন, বিয়ের পর থেকেই তাঁর দিদির উপর অত্যাচার চলত। বাধ্য হয়ে বধূ বাপের বাড়ি চলে যায়। কিন্তু তাতেও সমস্যা মেটেনি। বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে নাকি জামাইবাবু তাঁর দিদিকে শ্বাসরোধ করে খুন করেছে। পুলিশ ইতিমধ্যেই দেহ উদ্ধার করে চু়ঁচুড়া ইমামবাড়া হাসপাতালে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।
  • Link to this news (প্রতিদিন)