• বেলঘরিয়ায় স্কুল থেকে ফেরার পথে ছাত্রীর উপর হামলা, ধারালো অস্ত্র দিয়ে কোপাল যুবক
    হিন্দুস্তান টাইমস | ০৫ সেপ্টেম্বর ২০২৪
  • আরজি কর নিয়ে গোটা দেশ উত্তাল। তার মধ্য়ে বেলঘরিয়ায় ভয়াবহ কাণ্ড! স্কুল থেকে ফিরছিল এক ছাত্রী। তার উপর ধারালো অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে এক যুবক। মেয়েকে বাঁচাতে গিয়েছিলেন মা। সেই মায়ের উপরেও হামলা চালানো হয়েছে বলে খবর। ঘটনার পরেই যুবককে ধরে ফেলে উত্তেজিত জনতা। তাকেও মারধর করা হয় বলে অভিযোগ। ওই ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার পরেই উত্তেজিত জনতা বুধবার বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে অবরোধ করে বিক্ষোভ দেখায়। 

    সূত্রের খবর, ওই ছাত্রী নবম শ্রেণির ছাত্রী। সে স্কুল থেকে বাড়ি ফিরছিল। সেই সময় অভিজিৎ দত্ত নামে ওই যুবক তার পথ আটকায়। টানেলের মধ্যেই কাটারি হাতে বসেছিল অভিজিৎ। মেয়েটিকে দেখতে পেয়েই সে ঝাঁপিয়ে পড়ে। তার শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত লাগে। 

    এদিকে মেয়েটিকে বাঁচাতে তার মা ছুটে আসেন। তার উপরেও হামলা চালানো হয় বলে অভিযোগ। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। সূত্রের খবর, ওই ছাত্রীকে আগে থেকেই চিনত ওই যুবক। আগে কোনও কারণে ওই ছাত্রীর সঙ্গে তার বচসা হয়েছিল। তারই পরিণতিতে সে প্রতিশোধ নেওয়ার জন্য এই হামলা চালায় বলে অভিযোগ। তবে পুলিশ গোটা ঘটনা খতিয়ে দেখছে। এবার কলকাতার কাছেই স্কুল ছাত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিল। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)