• স্ত্রীকে কটূক্তি, চেতলায় চপারের কোপে বন্ধুকে খুন
    বর্তমান | ০৬ সেপ্টেম্বর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পারিবারিক বিবাদে স্ত্রী ঘরছাড়া। থাকেন বাপের বাড়িতে। একসঙ্গে না থাকলেও স্ত্রীর নামে কটু কথা শুনতে নারাজ স্বামী। ‘বিবাহবিচ্ছেদ’-এর প্রসঙ্গে স্ত্রীর নামে কটূক্তি করতেই বন্ধুকে নৃশংসভাবে খুন করলেন চেতলার ওই বাসিন্দা। রান্নাঘর থেকে চপার এনে বন্ধুর মাথায় একের পর এক কোপ। ঘটনাস্থলেই মৃত্যুর হয় রূপচাঁদ পাইকের (৪৫)। খুনের অভিযোগে চন্দন মণ্ডল ওরফে ভুতোকে গ্রেপ্তার করেছে চেতলা থানার পুলিস। ভারতীয় ন্যায় সংহিতার ১০৩ ধারায় মামলা রুজু করে তদন্ত চালাচ্ছে থানা।

    অভিযুক্ত চন্দন চেতলা থানা এলাকার পীতাম্বর ঘটক লেনের বাসিন্দা। পাশাপাশি দুই পাড়ার বাসিন্দা চন্দন ও রূপচাঁদ ছোটবেলার বন্ধু। বছর ১৫ আগে চন্দনের বিয়ে হয়। তাঁদের এক সন্তান রয়েছে। চন্দন মদ্যপানে আসক্ত, এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ লেগেই থাকত। স্থানীয়রা জানিয়েছেন, বছর দেড়েক আগে যুগলের মধ্যে ব্যাপক অশান্তি হয়। তখনই সন্তানকে সঙ্গে নিয়ে ঘর ছাড়েন চন্দনের স্ত্রী। এরপর থেকে প্রায়ই রাজা সন্তোষ রোডে রূপচাঁদের বাড়িতে মদ্যপানের আসর বসাত এই ব্যক্তি। বুধবার কাজ থেকে ফেরার সময় চন্দনকে বাড়িতে ডেকে আনেন রূপচাঁদ। চলছিল দেদার মদ্যপান। 

    পুলিস জানিয়েছে, বুধবার রাত ১২টা বেজে ১৯ মিনিটে ঘটনাটি ঘটে। তার কিছুক্ষণ আগে নেশার আসরের মধ্যেই চন্দনের বৈবাহিক সম্পর্ক ভেঙে যাওয়ার প্রসঙ্গ ওঠে। তখন রূপচাঁদ তাঁর বন্ধুকে বলেন, ‘সম্পর্ক ভেঙে গিয়েছে, ঠিকই হয়েছে। তোর বউ একেবারেই ভালো ছিল না। একসঙ্গে থাকলে সমস্যা আরও বা‌ড়঩ত’। শুধু তাই নয়, বন্ধুর স্ত্রীর উদ্দেশে গালিগালাজও করেন রূপচাঁদ। তাতেই বেজায় ক্ষিপ্ত হন চন্দন। দু’জনের মধ্যে বাগবিতন্ডা শুরু হয়। আচমকা রাগের বশে রান্নাঘরে গিয়ে একটি চপার নিয়ে এসে রূপচাঁদের মাথায় আঘাত করেন চন্দন। একের পর এক কোপ মারা হয়। আর্তনাদ শুনে ঘরে ছুটে আসেন রূপচাঁদের দাদা লালচাঁদ পাইক। তিনি জানিয়েছেন, আওয়াজ শুনে ওই ঘরে গিয়ে দেখি, রক্তে ভেসে যাচ্ছে। ভাইয়ের মাথা ফালাফালা করে দেওয়া হয়েছে। আর চন্দন ঘরে নেই। এরপর চেতলা থানায় ফোন করে ঘটনার কথা জানান লালচাঁদ। ঘটনাস্থলে পৌঁছয় চেতলা থানার পুলিস, লালবাজারের গোয়েন্দা বিভাগের হোমিসাইড শাখা, সায়েন্টিফিক উইং। মৃতদেহটি উদ্ধার করে পাঠানো হয় এসএসকেএম হাসপাতালে। সেখানেই ময়নাতদন্ত করা হয়। লালবাজার জানিয়েছে, ঘটনাস্থল ঘিরে দেওয়া হয়েছে। ফরেন্সিক আধিকারিকরা সেখান থেকে নমুনা সংগ্রহ করেছেন।   ঘটনাস্থল ঘিরে রাখা হয়েছে।-নিজস্ব চিত্র
  • Link to this news (বর্তমান)