• হুগলির বলাগড়ে ‘খুন’ মুর্শিদাবাদের শ্রমিক, হাত-পা বাঁধা ঝুলন্ত দেহ উদ্ধার পুলিশের
    প্রতিদিন | ০৭ সেপ্টেম্বর ২০২৪
  • সুমন করাতি, হুগলি: কাজ করতে এসে হুগলির বলাগড়ে খুন মুর্শিদাবাদের শ্রমিক! শনিবার সকালে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। তদন্তকারীদের প্রাথমিক অনুমান তাঁকে খুন করা হয়েছে। যুবকের সঙ্গীদের আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত শ্রমিকের নাম সাগর শেখ। বয়স ২৩। তিনি মুর্শিদাবাদের ভগবানগোলার হনুমন্তনগরের বাসিন্দা। বলাগড়ের সিজা কামালপুর এলাকায় পিএইচই জলের পাইপ লাইনের কাজে আসেন তিনি। প্রায় ২৫জন শ্রমিকের সঙ্গে আসেন তিনি। বলাগড় সিজা কামালপুর বাস স্ট্যান্ডের কাছে একটি সুপার মার্কেটে থাকছিলেন তাঁরা। শনিবার সকালে স্থানীয়রা সাগরের মৃতদেহ দেখতে পারেন। বাকি শ্রমিকের আটকে রেখে থানায় খবর দেওয়া হয়। পুলিশ দেহ উদ্ধার করে প্রথমে জিরাট আহমেদপুর হাসপাতালে পাঠায়। পরে ময়নাতদন্তের জন্য চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাকি শ্রমিকদের আটক করেছে পুলিশ।

    স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, ” কামালপুরে পাইপ লাইনের কাজে কিছু শ্রমিক আসেন। এখানে কিছুজন ছিলেন। কিছুজন অন্যত্র থাকছিলেন। আজ সকালে এক শ্রমিকের হাত পা বাঁধা ঝুলন্ত দেহ দেখতে পারি। বাকি শ্রমিকদের আটকে রেখে পুলিশে খবর দিই আমরা। পুলিশ এসে দেহ উদ্ধার করে। আমাদের মনে হচ্ছে ওকে খুন করা হয়েছে। বাকিটা তো পুলিশ দেখবে।” পুলিশ জানিয়েছে তদন্ত চলছে।
  • Link to this news (প্রতিদিন)