• আরও রাতে মিলবে হাওড়া যাওয়ার মেট্রো, বদলাচ্ছে সময়সূচি
    প্রতিদিন | ০৮ সেপ্টেম্বর ২০২৪
  • নব্যেন্দু হাজরা: এসপ্ল্যানেড-হাওড়া রুটের মেট্রো পরিষেবার সময়সূচিতে বিরাট রদবদল! আরও রাতে মিলবে হাওড়া যাওয়ার মেট্রো। ফলে গঙ্গার এপার থেকে গিয়ে হাওড়া স্টেশন থেকে ট্রেন ধরার তাড়ায় থাকা অফিস ফেরতা যাত্রীদের চিন্তা কিছুটা কমবে। রবিবার থেকে বদল আসছে সময় সূচিতে। জেনে নিন নয়া সময়সূচি।

    আগের মতোই এসপ্ল্যানেড থেকে হাওড়া যাওয়ার দিনের প্রথম মেট্রো মিলবে সকাল সাতটায়। তবে এসপ্ল্য়ানেড থেকে হাওড়া আসার প্রথম মেট্রো এতদিন ছাড়ত সকাল সাতটায়। এবার থেকে সেই মেট্রো ছাড়বে ৭টা ১০ মিনিটে। হাওড়া থেকে এসপ্ল্যানেড আসার শেষ মেট্রো রাত ৯টা ৪৫ মিনিটের বদলে ছাড়বে ৯টা ৪৬ মিনিটে। আবার এসপ্ল্যানেড থেকে হাওড়া যাওয়ার শেষ মেট্রো পৌনে দশটার বদলে মিলবে ৯টা ৫৬ মিনিটে। সোম থেকে শনিবার এই সময়সূচি মেনেই গঙ্গার তলা দিয়ে ছুটবে মেট্রো।

    রবিবারও এই রুটে মেট্রো ছুটতে শুরু করেছে। এই দিনের পরিষেবার সময়সূচিতে এসেছে বদল। হাওড়া থেকে এসপ্ল্যানেড আসার প্রথম মেট্রো মিলবে দুপুর ২টো ১৫ মিনিটে। আবার এসপ্ল্যানেড থেকে হাওড়া যাওয়ার প্রথম মেট্রো ছাড়বে আড়াইটেয়। হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড যাওয়া ও উলটো পথের শেষ মেট্রো ছাড়বে রাত পৌনে দশটায়। পুজোর আগে যাত্রীদের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত বলে মনে করছে ওয়াকিবহাল মহল।
  • Link to this news (প্রতিদিন)