• ‘ওদের চামড়া গুটিয়ে নেব, হুমকি তৃণমূলের জেলা সভাপতির’
    হিন্দুস্তান টাইমস | ০৮ সেপ্টেম্বর ২০২৪
  • এবার প্রতিবাদীদের সিপিএম ও বিজেপি সমর্থক বলে দাবি করে তাদের পিঠের চামড়া তুলে নেওয়ার হুমকি দিলেন তৃণমূলের এক জেলা সভাপতি। প্রতিবাদীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে মালদা জেলা তৃণমূল সভাপতি আবদুর রহিম বক্সির বিরুদ্ধে। শনিবার সন্ধ্যায় মালদা শহরে দলীয় এক সভা থেকে এই হুঁশিয়ারি দেন তিনি।

    রহিম বক্সি বলেন, ‘যখন মানুষকে তারা সংগঠিত করতে পারছে না, যখন তারা মালদা জেলায় মানুষের সমর্থন পাচ্ছে না, যখন মালদা জেলার শুভবুদ্ধসম্পন্ন মানুষ বিজেপি সিপিএমের পতাকাতলে সমবেত হচ্ছেন না তখন আমাদের পতাকা ছিঁড়ে নিজেদের পতাকা লাগানোর চেষ্টা করেছিল। তৃণমূল কংগ্রেসের এই একটা পতাকা তোমার বিজেপির ৫০টা কর্মীর চামড়া টেনে নামিয়ে দেবে তৃণমূল কংগ্রেস কর্মীরা।’

    ঘটনার সূত্রপাত গত ৪ সেপ্টেম্বর রাতে। সেদিন রাত দখলের কর্মসূচির পর দেখা যায় শহরের রাস্তায় পড়ে রয়েছে সারি সারি তৃণমূলের পতাকা। ডিভাইডারে বাঁধা তৃণমূলের পতাকাগুলো খুলে রাস্তায় ফেলেছে কেউ বা কারা। সেই ঘটনার প্রতিবাদে শনিবার শহরে সভা করে তৃণমূল। সভায় এই ঘটনার প্রতিবাদে মুখ খুলতে গিয়ে প্রতিবাদীদেরই হুমকি দেন তিনি।

    পরে অবশ্য নিজের অবস্থান পরিষ্কার করে রহিম বক্সি বলেন, আন্দোলনকারীদের প্রতি আমাদের সম্পূর্ণ সমর্থন রয়েছে। কিন্তু সেদিন মিছিলের পর সিপিএম ও বিজেপির কিছু লোক তৃণমূলের পতাকা খুলে রাস্তায় ফেলে দেয় তাদলে তাদের চামড়া আমাদের কর্মীরা খুলে নেবে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)