• আর জি কর আবহে বহরমপুরে নার্সের রহস্যমৃত্যু, ৪ দিন নিখোঁজ থাকার পর ভাগীরথীতে মিলল দেহ
    প্রতিদিন | ০৯ সেপ্টেম্বর ২০২৪
  • কল্যাণ চন্দ, বহরমপুর: আর জি কর কাণ্ড নিয়ে তোলপাড় বাংলা। এই পরিস্থিতিতে চারদিন নিখোঁজ থাকার পর ভাগিরথী থেকে উদ্ধার নার্সের দেহ। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল মুর্শিদাবাদের বহরমপুরে। আত্মঘাতী হয়েছেন ওই নার্স নাকি নেপথ্যে অন্য কোনও রহস্য তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

    জানা গিয়েছে, মৃতার নাম সুচিত্রা মণ্ডল। বছর ২৩-এর ওই নার্স বহরমপুরের কোদলা থানা এলাকার বাসিন্দা। বহরমপুরের একটি বেসরকারি নার্সিংহোমে কর্মরত ছিলেন তিনি। বুধবার রাতে বহরমপুরের ওই বেসরকারি নার্সিংহোম থেকে ডিউটি সেরে বের হন সুচিত্রা। যাওয়ার কথা ছিল মেসে। নার্সিংহোম থেকে বেরিয়ে মাকে ফোনও করেছিলেন তরুণী। এর পরই নাকি বন্ধ হয়ে যায় তাঁর মোবাইল। ওইদিন রাতেই রামেন্দ্র সুন্দর ত্রিবেদী ব্রিজ থেকে একজোড়া জুতো উদ্ধার করে পুলিশ। ভাগীরথীতে শুরু হয় তল্লাশি। এদিকে মেয়ের খোঁজ না পেয়ে আতঙ্কিত হয়ে পড়েন নার্সের মা। থানায় নিখোঁজ ডায়েরি করেন তিনি। 

    দীর্ঘ তল্লাশির পর রবিবার সাঁটুই সংলগ্ন এলাকায় ভাগীরথী থেকে একটি দেহ উদ্ধার করে পুলিশ। খবর দেওয়া হয় সুচিত্রা মণ্ডলের মায়ের কাছে। তিনি গিয়ে মেয়ের দেহ শনাক্ত করেন। ওই তরুণীর মৃত্যুর কারণ নিয়ে স্বাভাবিকভাবেই তৈরি হয়েছে ধোঁয়াশা। মৃতের মা সোনালী মণ্ডল জানিয়েছেন, তাঁর মেয়ের কোনওরকম সমস্যা ছিল না। খুব চাপা স্বভাবের থাকলেও কারও সঙ্গে কোনও অশান্তি ছিল না। ফলে কেন এই ঘটনা তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।
  • Link to this news (প্রতিদিন)