• দিল্লি রোডে পেট্রল পাম্পে ডাকাতির চেষ্টা ভেস্তে দিল পুলিস, গ্রেপ্তার চার
    বর্তমান | ১০ সেপ্টেম্বর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: পেট্রল পাম্পে ডাকাতির ছক ভেস্তে দিল হুগলির পোলবা থানার পুলিস। ডাকাতির জন্য জড়ো হওয়া সশস্ত্র দুষ্কৃতীদের গ্রেপ্তারও করা হয়েছে। এই দলে বিকি সিং নামে একজন কুখ্যাত দুষ্কৃতী রয়েছে। যার বিরুদ্ধে হুগলির একাধিক থানায় সমাজবিরোধী কাজের বহু অভিযোগ আছে। এই ‘ওয়ান্টেড’ দুষ্কৃতী চন্দননগরে তোলাবাজির চক্র চালায়। বিকি ও তার তিন সঙ্গীকে পুলিস রবিবার গভীর রাতে বারাকপুর সেতুর কাছ থেকে গ্রেপ্তার করে। ধৃতরা সকলেই দিল্লি রোডের রাজহাটের কাছে একটি পেট্রল পাম্পে ডাকাতির ছক কষেছিল। সেকারণেই তারা জমায়েত হয়েছিল। ধৃতদের কাছ থেকে পাইপগান সহ একাধিক অস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে।

    পোলবা থানার পুলিস জানিয়েছে, বিকি বাদে অন্য দুষ্কৃতীরা হল ভরত পাঠক, সুরেশ সাউ এবং মফিজুল শেখ। সকলেই ভদ্রেশ্বরের বাসিন্দা। সোমবার ধৃতদের পুলিস হেফাজতের আবেদন সহ আদালতে পেশ করা হয়। হুগলির গ্রামীণ পুলিসের এক কর্তা বলেন, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে আরও কিছু অপরাধের কিনারা করা সম্ভব হবে। পুলিসের একটি সূত্র দাবি করেছে, পুজোর প্রাক্কালে পেট্রল পাম্পগুলি তাদের সফট টার্গেট হতে পারে, এমন আশঙ্কা ছিল। সেকারণেই দিল্লি রোডে বিশেষ নজরদারি চালানো হচ্ছিল। তার জেরেই ধরা পড়েছে ডাকাতদল। পাশাপাশি ডাকাতিও রোধ করা গিয়েছে। সেই সঙ্গে বিকির মতো ‘ওয়ান্টেড’ দুষ্কৃতীকে হাতে পাওয়াও বড় সাফল্য।

    জানা গিয়েছে, রবিবার গভীর রাতে রাজহাট গ্রাম পঞ্চায়েতের দিল্লি রোড লাগোয়া এলাকায় পুলিসের টহলদারি চলছিল। সেই সময় বারাকপুর সেতুর কাছে দু’জনকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে টহলদারি টিম। পুলিস গাড়ি সেদিকে এগলে দু’জন পালানোর চেষ্টা করে। তখন পুলিস কর্মীরা তাদের তাড়া করে ধরে ফেলেন। ওই দু’জনের পাশাপাশি ধরা পড়ে আরও দু’জন। তাদের জেরা করতেই ডাকাতির বিষয়টি প্রকাশ্যে আসে।
  • Link to this news (বর্তমান)