• ফোন নম্বর দিতে রাজি না হওয়ার জের, হাঁটতে বেরিয়ে শ্লীলতাহানির শিকার ছাত্রী!
    প্রতিদিন | ১০ সেপ্টেম্বর ২০২৪
  • টিটুন মল্লিক, বাঁকুড়া: আর জি কর কাণ্ডে উত্তাল বাংলা। এই পরিস্থিতিতে হাঁটতে বেরিয়ে শ্লীলতাহানির শিকার বাঁকুড়ার এক ছাত্রী। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা এলাকায়। অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তার না করা হলে বৃহত্তর আন্দোলনের ডাক দিয়েছেন স্থানীয়রা।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অন্যান্যদিনের মতোই সোমবার বিকালে এলাকারই এক বধূর সঙ্গে হাঁটতে বেরিয়েছিলেন বাঁকুড়ার বেলিয়াতোড়ের ওই ছাত্রী। ফেরার সময় ঘটে বিপত্তি। অভিযোগ, রাস্তা ফাঁকা থাকার সুযোগকে কাজে লাগিয়ে আচমকা তিন যুবক তাঁদের কাছে যায়। বাইক থামিয়ে তাঁরা নাকি কলেজছাত্রীর কাছে ফোন নম্বর জানতে চায়। তিনি নম্বর দিতে না চাওয়ায় ওই তিন যুবক ছাত্রীর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। স্বাভাবিকভাবেই নির্যাতিতা ও তাঁর সঙ্গে থাকা বধূ আর্তনাদ করেন। তাতেই গ্রামবাসীরা জমায়েত করেন।

    গ্রামবাসীর ছুটে যেতেই কোনওরকমে বাইক ফেলে রেখে চম্পট দেয় অভিযুক্তরা। গ্রামবাসীরা বাইকটি উদ্ধার করে গ্রামে নিয়ে যায়। রাতের দিকে ২ অভিযুক্ত বাইক ফেরত আনতে গেলে নতুন করে অশান্তি শুরু হয়। গ্রামবাসীরা তাঁদের আটকে রাখে বলে অভিযোগ।খবর পেয়ে বেলিয়াতোড় থানার পুলিশ যায় ঘটনাস্থলে। দুষ্কৃতীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে পুলিশকে ঘিরে তুমুল বিক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। দুষ্কৃতীদের দ্রুত গ্রেপ্তার না করা হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন গ্রামের বাসিন্দারা।
  • Link to this news (প্রতিদিন)