• দিনে দুপুরে কলেজ ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ, উত্তজেনা বাঁকুড়ার বেলিয়াতোড়ে
    হিন্দুস্তান টাইমস | ১০ সেপ্টেম্বর ২০২৪
  • এক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় রাতভর ব্যপক উত্তেজনা ছড়াল বাঁকুড়ার বেলিয়াতোড় থানা এলাকায়। গতকাল বিকালে স্থানীয় এক গৃহবধূর সঙ্গে গ্রাম লাগোয়া রাস্তায় হাঁটতে বেরোলে বাইক আরোহী তিন যুবক ওই কলেজ ছাত্রীকে শ্লীলতাহানি করে বলে অভিযোগ। ছাত্রীর চিৎকারে স্থানীয় গ্রামবাসীরা ঘটনাস্থলে ছুটে এলে বাইক ফেলে চম্পট দেয় দুস্কৃতিরা। পরে দুস্কৃতিদের দুই সঙ্গী গ্রামে বাইক আনতে গেলে তাদের আটকে রাখে গ্রামবাসীরা। পরে খবর পেয়ে বেলিয়াতোড় থানার পুলিশ গ্রামে গেলে পুলিশকে ঘেরাও করেও দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। গ্রামবাসীদের অভিযোদ, দুষ্কৃতীদের সঙ্গে যোগ রয়েছে পুলিশের।

    স্থানীয় সূত্রে জানা গেছে, অন্যান্য দিনের মতোই সোমবার বিকালে স্থানীয় এক গৃহবধূর সঙ্গে গ্রাম লাগোয়া রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন এক কলেজ ছাত্রী। গ্রাম থেকে বেশ কিছুটা দূরে হাঁটাহাঁটি করার সময় ফাঁকা রাস্তায় আচমকাই একটি বাইকে চড়ে তিন যুবক তাঁদের কাছে যায়। বাইক থামিয়ে ওই তিন যুবক কলেজ ছাত্রীর কাছে ফোন নম্বর জানতে চায়। কলেজ ছাত্রীটি ফোন নম্বর দিতে না চাওয়ায় ওই তিন যুবক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানি করে বলে অভিযোগ। এই সময় কলেজ ছাত্রী ও সঙ্গে থাকা গৃহবধূর চিৎকারে স্থানীয় গ্রামবাসীরা ঘটনাস্থলে ছুটে এলে দুস্কৃতীরা নিজেদের বাইক ফেলে ছুটে পালিয়ে যায়। গ্রামবাসীরা বাইকটি উদ্ধার করে গ্রামে নিয়ে যায়।

    রাতে দুস্কৃতীদের দুই সঙ্গী বাইকটি গ্রামে নিতে এলে গ্রামবাসীরা তাদের আটকে রাখে। পরে খবর পেয়ে বেলিয়াতোড় থানার পুলিশ গ্রামে গেলে দুস্কৃতীদের দ্রুত গ্রেফতারের দাবিতে পুলিশকে ঘিরে তুমুল বিক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। দুস্কৃতিদের দ্রুত গ্রেফতার করে শাস্তি দেওয়ার ব্যবস্থা না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে ওই গ্রামের মানুষ।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)