• উত্তরপাড়ায় শিক্ষিকার বাড়িতে ও শ্যামপুরে চারটি দোকানে চুরি
    বর্তমান | ১২ সেপ্টেম্বর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া ও সংবাদদাতা, উলুবেড়িয়া: একাধিক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল হুগলির উত্তরপাড়া ও হাওড়ার শ্যামপুরে। উত্তরপাড়ার গৃহশিক্ষিকার বাড়ি থেকে সর্বস্ব চুরি করে নিয়ে গেল দুষ্কৃতীরা। শ্যামপুর থানার খাড়ুবেড়িয়া বাজারের চারটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। 

    পুলিস তদন্তে নামলেও ফের চুরির ঘটনাকে ঘিরে ক্ষোভ ছড়িয়েছে উত্তরপাড়ায়। প্রসঙ্গত, প্রায় একমাসে লাগাতার চুরির ঘটনায় জেরবার হয়ে উঠেছিলেন বাসিন্দারা। সেই সময় পুলিস কড়া পদক্ষেপ করেছিল। তাতে কিছুদিন পরিস্থিতি আয়ত্ত্বে ছিল। কিন্তু ১৩ নম্বর ওয়ার্ডের চুরির ঘটনা কার্যত সন্ধেবেলায় ঘটেছে বলে ওই বাড়ির মালিক তথা গৃহশিক্ষিকা মৌসুমী শূর দাবি করেছেন। তিনি পেশায় গৃহশিক্ষক। টিউশন সেরে মঙ্গলবার রাতেও সওয়া আটটা নাগাদ বাড়ি ফিরে দেখেন, ঘর এলোমেলো হয়ে আছে। জানালার গ্রিল কেটে দুষ্কৃতীরা ঘরে ঢুকেছিল। যাবতীয় সোনার গয়না নিয়ে গিয়েছে। 

    অন্যদিকে, শ্যামপুরে চারটি দোকানের তালা ভেঙে প্রায় কয়েক হাজার টাকার মালপত্র ও নগদ নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে শ্যামপুর থানার খাড়ুবেড়িয়া বাজারে। একটি মাইক সেটের দোকান, দু’টি মুদিখানা দোকান ও একটি দর্শকমা ভাণ্ডারে হানা দিয়ে মালপত্র ও টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। বুধবার সকালে চুরির বিষয়টি ব্যবসায়ীদের নজরে আসে। পরে শ্যামপুর থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে চুরির তদন্তে নামে। হাওড়া গ্রামীণ জেলা পুলিসের এক কর্তা জানান, সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনও পর্যন্ত লিখিত অভিযোগ জমা পড়েনি। 
  • Link to this news (বর্তমান)