• বাইক-সহ চালককে ১ কিলোমিটার ছেঁচড়ে নিয়ে গেল ট্রাক, মর্মান্তিক দুর্ঘটনা করিমপুরে
    প্রতিদিন | ১২ সেপ্টেম্বর ২০২৪
  • রমণী বিশ্বাস, তেহট্ট: সিনেমাকেও হার মানাবে করিমপুরের দুর্ঘটনা। বুধবার রাতে একটি বেপরোয়া ট্রাক বাইকে ধাক্কা মারে। তাতই ক্ষান্ত হয়নি ঘাতক ট্রাকটি। বাইক-সহ আরাহীকে প্রায় এক কিলোমিটার ছেঁচড়ে নিয়ে যায়। সেই সময় ট্রাকের চাকার সঙ্গে রাস্তার ঘর্ষণে বিকট শব্দের সঙ্গে আগুন জ্বলতে থাকে। পুলিশ ও দমকল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বলাইবাহুল্য ঘটনাস্থলেই প্রাণ গিয়েছে বাইক আরোহীর। পলাতক ঘাতক ট্রাক চালক।

    মৃতের নাম বিজন ঘটক। বয়স ৫৫ বছর। করিমপুর বাজারের ব্যবসায়ী। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাত দশটা নাগাদ দোকান বন্ধ করে বাইক চালিয়ে বাড়ি ফেরার সময় করিমপুর গার্লস স্কুলের সামনে ট্রাকটি তাঁকে ধাক্কা মারে। মোটরবাইক-সহ ট্রাকের নিচে আটকে যান তিনি।

    সেই অবস্থায় মোটর বাইক-সহ বিজনবাবুকে টেনে হিঁচড়ে এক কিলোমিটার বেশি পথ নিয়ে যায়। ট্রাকের নিচে আটকে থাকা বাইক-সহ তাঁকে টেনে হিচরে নিয়ে যাওয়ার সময় পাকা রাস্তার সাথে ঘর্ষণে বিকট শব্দের সাথে আগুন জ্বলতে থাকে। এই ঘটনা দেখে প্রত্যক্ষদর্শীরা বিশ্বাস করতে পারছিলেন না এটা সিনেমা না বাস্তব!

    উত্তেজিত জনতা আগুন ধরিয়ে দেয় ট্রাকে। পরে পুলিশ ও দমকল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ট্রাকের চালক পলাতক। ঘাতক ট্রাক চালকের সন্ধান করছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)