• বসিরহাটে শুটআউট, সাতসকালে ব্যবসায়ীকে লক্ষ্য করে পর পর চলল গুলি
    প্রতিদিন | ১২ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে শুটআউট। আতঙ্কের পরিবেশ বসিরহাটের মালঞ্চ এলাকায়। জানা যাচ্ছে, বৃহস্পতিবার সকালে বসিরহাটের পিফা গ্রাম পঞ্চায়েত এলাকার মালঞ্চ রোডে এক ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল পর পর গুলি। বাইকে করে এসে একদল দুষ্কৃতী গুলি চালায় বলে অভিযোগ প্রত্যক্ষদর্শীদের। পেটে গুলি লাগে তাঁর। আক্রান্ত ব্যবসায়ীকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বসিরহাট জেলা হাসপাতালে। সেখানে তাঁর চিকিৎসা চলছে। হামলার খবর পেয়ে তদন্তে নেমেছে হাসনাবাদ থানার পুলিশ। দিনের আলোয় জমজমাট রাস্তায় এমন ঘটনা দেখে চরমে আতঙ্কে এলাকাবাসী।

    ঘটনা ঠিক কী? জানা গিয়েছে, বসিরহাট মালঞ্চ রোডে পিফা দুন স্কুল সংলগ্ন এলাকা দিয়ে বৃহস্পতিবার সকালে যাচ্ছিলেন ওই ব্যবসায়ী। বহিষ্কৃত তৃণমূল নেতা শাহজাহান শেখের বাড়ি হাসনাবাদ থানা এলাকার নোয়াপাড়া দিয়ে তিনি বাড়িতে ফিরছিলেন। পিফা এলাকার কাছে আসতেই দুষ্কৃতীরা আচমকা বাইক নিয়ে এসে তাঁকে গুলি করেন বলে জানা যাচ্ছে। ব্যবসায়ীর পেটে গুলি লাগে। স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতালে ভর্তি করানো হয়।

    হাসপাতালে চিকিৎসা চলছে ওই ব্যবসায়ীর। আপাতত তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর। কিন্তু কাদের হামলার শিকার হলেন তিনি? কেনই বা? এসব প্রশ্নের উত্তর মেলেনি এখনও। কোনও পুরনো শত্রুতার জেরে এই হামলা? নাকি ব্যবসায়িক লেনদেনে কোনও সমস্যার জন্য এই ঘটনা? সে বিষয়ে কোনও আভাস মেলেনি এখনও। তদন্তে নেমে হাসনাবাদ থানার পুলিশ সবদিক খতিয়ে দেখছে। এখনও অধরা দুষ্কৃতীরা।
  • Link to this news (প্রতিদিন)