• আচমকা বাবাকে পিটিয়ে খুন! পুলিশের জালে গুণধর ছেলে
    প্রতিদিন | ১৩ সেপ্টেম্বর ২০২৪
  • নন্দন দত্ত, সিউড়ি: বাবাকে বাঁশ দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য বীরভূমের নলহাটি থানার আমাইপুরে। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

    জানা গিয়েছে, মৃতের নাম নুরুল ইসলাম। নলহাটি থানার আমাইপুর গ্রামের উওরপাড়ার বাসিন্দা তিনি। বাড়ির কাছে একটি মাচায় তিনি বসে ছিলেন। সেই সময় তাঁর দ্বিতীয় স্ত্রীর বড় ছেলে মোশারফ শেখ পিছন থেকে বাঁশ দিয়ে তাঁকে মারতে শুরু করে বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় লুটি পড়েন নুরুল। শব্দ পেয়ে প্রতিবেশীরা ছুটে গিয়ে দেখেন নিচে পড়ে রয়েছেন নুরুল। মৃত্যু হয়েছে তাঁর। স্থানীয়রাই এর পর হাতেনাতে ধরে ফেলেন মোশারফকে। অভিযুক্তকে বেঁধে রাখা হয় দড়ি দিয়ে। খবর দেওয়া হয় থানায়।

    এর পর পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। গ্রেপ্তার করা হয় মোশারফকে। কিন্তু কী কারণে এই ভয়ংকর কাণ্ড ঘটালো মোশারফ? পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, কেন বাবাকে পিটিয়ে খুন করল যুবক তা স্পষ্ট নয়। নেপথ্যে সম্পত্তি সংক্রান্ত অশান্তি বা অন্য কোনও কারণ ছিল কি না, তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ। উল্লেখ্য, পরিবারের একাংশের দাবি, ধৃত যুবক মানসিক ভারসাম্যহীন। 
  • Link to this news (প্রতিদিন)