• হঠাৎ বমি! লুটিয়ে পড়ল ৪ বছরের শিশু, কলকাতার নামী স্কুলে পড়ুয়ার রহস্যমৃত্যু
    প্রতিদিন | ১৩ সেপ্টেম্বর ২০২৪
  • নিরুফা খাতুন: মধ্য কলকাতার নামী স্কুলে খুদে ছাত্রের রহস্যমৃত্যু। শুক্রবার সকালে বাড়ি থেকে পুলকারে স্কুলে রওনা হয় চার বছরের ওই পড়ুয়া। গাড়ি থেকে নামতেই শুরু হয় বমি। এর পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই তালতলা থানায় অভিযোগ দায়ের হয়েছে। পরিবার ও স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছে পুলিশ।

    জানা গিয়েছে, কলকাতার এই নামী বেসরকারি স্কুলে পড়ত ওই পড়ুয়া। বয়স মাত্র ৪ বছর। প্রতিদিনের মতো শুক্রবার সকালে তাকে পুলকারে তুলে দেওয়া হয়। সূত্রের খবর, পুলকার থেকে নামার পরই বমি শুরু হয় খুদের। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় এনআরএস হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। মৃত্যুর কারণ জানতে দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

    পুলিশের তরফে জানানো হয়েছে তদন্ত শুরু করা হয়েছে। এদিন বাড়ি থেকে কী খেয়ে বেরিয়েছিল, তা খতিয়ে দেখবে পুলিশ। পুলকারে যাদের সঙ্গে ওই শিশু ছিল, তাদের সঙ্গে কথা বলা হবে পুলিশ। যোগাযোগ করা হবে পুলকারের চালকের সঙ্গে। পুলিশ স্কুল কর্তৃপক্ষের থেকেও তথ্য নেবে বলে খবর। আচমকা সন্তানের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।
  • Link to this news (প্রতিদিন)