• ডাইনি অপবাদে ২ মহিলাকে মার, দেহ ফেলা হল খালে! ময়ূরেশ্বরে ব্যাপক চাঞ্চল্য
    প্রতিদিন | ১৫ সেপ্টেম্বর ২০২৪
  • নন্দন দত্ত, সিউড়ি: আর জি কর কাণ্ডে উত্তাল গোটা রাজ্য। তার মাঝে ফের নৃশংস ঘটনার সাক্ষী বীরভূম। ময়ূরেশ্বর থানার হরিষরা আদিবাসী পাড়া গ্রামে দুই আদিবাসী মহিলাকে বেধড়ক মারধরের অভিযোগ। কাদরের জলে তাঁদের দেহ ফেলে দেওয়া হয়। তাঁদের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

    মৃতাদের পরিবারের অভিযোগ, শুক্রবার রাতে গ্রামের লোকজন তাঁদের বাড়ির সামনে এসে জড়ো হয়। ওই দুই মহিলাকে টেনেহিঁচড়ে বাড়ি থেকে বের করে। বাড়ির সামনে একটি খুঁটিতে বাঁধা হয় দুজনকে। ওই মহিলাদের লাঠি, বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ। এর পর তাঁদের সেচ নালায় ফেলে দেওয়া হয়। সেখান থেকেই দুজনের দেহ উদ্ধার করা হয়। মৃতার মেয়ের দাবি, “আমার মাকে যাঁরা নিয়ে গিয়েছেন, যাঁরা মেরেছেন, আমি তাঁদের শাস্তি চাই। আমাদের ভয় দেখানো হচ্ছে। আমাদের বিষয়টি চেপে যেতে বলা হচ্ছে। আমরা দুই বোন, দুই ভাই। আমরা ওদের শাস্তি চাই।” মৃতার আরেক মেয়েও দোষীদের ফাঁসির দাবি জানিয়েছেন।

    ওই মহিলাদের দেহ উদ্ধার করে উদ্ধার করে ময়ূরেশ্বর থানার পুলিশ। তাঁদের দেহ উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় যুক্ত সন্দেহে এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনার পর থেকে গোটা গ্রাম এখনও থমথমে। পরিস্থিতি সামাল দিতে পুলিশ মোতায়েন করা হয়েছে।
  • Link to this news (প্রতিদিন)