• কলকাতার হাসপাতালে ফের হাড়হিম ঘটনা! ঘুমন্ত মায়ের শরীরে ওয়ার্ডবয়ের...
    ২৪ ঘন্টা | ১৬ সেপ্টেম্বর ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডের পর হাসপাতালের ভিতরে নিরাপত্তা নিয়ে বারবার প্রশ্ন তুলেছেন রাজ্যের মানুষ। এমনকি নিরাপত্তার দাবি নিয়ে রাস্তায় রয়েছেন জুনিয়র ডাক্তাররা। এরই মধ্যে কলকাতার হাসপাতালে ঘটে গেল আবার ঘটে ভয়াবহ ঘটনা। কলকাতার ইনস্টিটিউট অফ চাইল্ড হেলথ (Institute of Child Health) হাসপাতালে অসুস্থ ছেলের পাশে ঘুমিয়ে ছিলেন মা। ঘুমন্ত অবস্থায় সেই মাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল ওই হাসপাতালের ওয়ার্ডবয়ের বিরুদ্ধে। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ওই ওয়ার্ডবয়কে গ্রেফতার করেছে কড়েয়া থানার পুলিস। 

    পুলিস সুত্রে জানা গেছে, কলকাতার ইনস্টিটিউট অফ চাইল্ড হেলথ হাসপাতালের ওয়ার্ডবয় অভিযুক্ত ২৬ বছরের যুবক তনয় পাল রাতের অন্ধকারে হাসপাতালের দোতলায় শিশুদের ওয়ার্ডে প্রবেশ করে। ওই ওয়ার্ডে নির্যাতিতা তাঁর সন্তানকে পাশে নিয়ে শনিবার রাতে ঘুমিয়ে ছিলেন মা। নির্যাতিতার অভিযোগ অনুযায়ী, সেই সময় তাঁকে বাজে ভাবে স্পর্শ করেন ওই ওয়ার্ডবয়। নির্যাতিতার পোশাক খুলে দেওয়ার চেষ্টা করা হয়। এবং সেই দৃশ্য ওই ওয়ার্ডবয় তার মোবাইলেও রেকর্ড করে বলে অভিযোগ। 

    কড়েয়া থানায় অভিযোগ করার পর, নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ভারতীয় ন্যায় সংহিতার নির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে পুলিস। তারপর অভিযুক্তকে গ্রেফতার করে কড়েয়া থানার পুলিস। জানা গিয়েছে, অভিযুক্ত ত্রিপুরার বাসিন্দা। তার মোবাইল বাজেয়াপ্ত করে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠায় পুলিস। অভিযুক্তকে আদালতে পাঠানো হলে তাকে পুলিস হেফাজতে দেওয়া হয়। এই ঘটনার তদন্ত করছে পুলিস। 

  • Link to this news (২৪ ঘন্টা)