• বিদ্যুতের তার জড়িয়ে বিপদ! নিজের প্রাণ দিয়ে মাকে বাঁচাল ছাত্র
    প্রতিদিন | ১৬ সেপ্টেম্বর ২০২৪
  • সুমন করাতি, হুগলি: নিজের প্রাণ দিয়ে মাকে বাঁচাল অষ্টম শ্রেণির এক ছাত্র। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিজের বাড়িতেই প্রাণ হারায় ওই স্কুল পড়ুয়া। এই ঘটনায় হুগলির পাণ্ডুয়া ব্লকের খন্যান দক্ষিণপাড়ায় নেমেছে শোকের ছায়া।

    মৃত ছাত্রের নাম অরিত্র ঘোষ। বছর তেরোর ওই পড়ুয়া হুগলির পাণ্ডুয়া ব্লকের খন্যান দক্ষিণপাড়ার বাসিন্দা। স্থানীয় এক স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র সে। রবিবার বাড়িতেই ছিল অরিত্র। তার মা-ও বাড়িতে কাজ করছিল। বৃষ্টির ফলে বাড়ির মিটার বক্স ভিজে গিয়েছিল। সেখানেই কাজ করছিলেন অরিত্রর মা। কাজ করতে করতে আচমকাই বিদ্যুৎপৃষ্ট হন ওই মহিলা। মাকে ছটফট করতে দেখে ঘটনাস্থলে দৌড়ে যায় কিশোর। মাকে বাঁচাতে গিয়ে নিজেই বিদ্যুৎপৃষ্ট হয়।

    চোখের সামনে ছেলেকে ছটফট করতে দেখে চিৎকার শুরু করেন মহিলা। দৌড়ে আসেন প্রতিবেশীরা। তাঁদের সাহায্যে অরিত্রকে উদ্ধার করা হয়। পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। তবে শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা জানান, পথেই মৃত্যু হয়েছে কিশোরের। তার দেহ চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে ময়নাতদন্তে পাঠায় পান্ডুয়া থানার পুলিশ। এই ঘটনায় পরিবারে নেমেছে শোকের ছায়া। চোখের জল যেন বাঁধ নামছে সদ্য সন্তানহারা মায়ের।
  • Link to this news (প্রতিদিন)