• মুর্শিদাবাদে থাকাকালীন রাতভর… সন্দীপের বিরুদ্ধে অভিযোগ এক রূপান্তরকামীর- Report
    হিন্দুস্তান টাইমস | ১৬ সেপ্টেম্বর ২০২৪
  • আরজি কর-এর প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিরুদ্ধে ইতিমধ্যেই দুর্নীতি-কণ্ডে অভিযোগের জেরে সিবিআইয়ের হতে গ্রেফতার হন সন্দীপ ঘোষ। এরপর আর জি কর-এ তরুণী চিকিৎসকের মৃত্যুতে খুন ও ধর্ষণের অভিযোগের মামলায় তাঁকে শনিবার গ্রেফতার করা হয়। এদিকে, সন্দীপ ঘোষের বিরুদ্ধে এক বিস্ফোরক অভিযোগ তুললেন এক রূপান্তরাকামী। ‘নিউজ ১৮ বাংলা’র এক প্রতিবেদনে সন্দীপ ঘোষের বিরুদ্ধে ওই রূপান্তরকামী বিস্ফোরক অভিযোগ তুলেছেন।

    উল্লেখ্য, আরজি কর-এর প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিরুদ্ধে এবার বিস্ফোরক অভিযোগ এক রূপন্তরকামীর। এককালে মুর্শিদাবাদ কলেজ ও হাসপাতালে অর্থোপেডিক বিভাগে কর্মরত ছিলেন সন্দীপ ঘোষ। সেই সময়কালের প্রসঙ্গ তুলে এক মারাত্মক অভিযোগে সরব হয়েছেন ওই রূপান্তরকামী। তাঁর অভিযোগ, মুর্শিদাবাদে থাকাকালীন সন্দীপ, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একাধিক রূপান্তরকামীর নম্বর জোগাড় করতেন। ওই রূপান্তরকামীর অভিযোগ, নিজের ‘ডেরায়’ ওই রূপান্তরকামীদের ডেকে যৌন নিগ্রহ চালাতেন সন্দীপ। বেশ কিছু মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে, বহরমপুরে থাকাকালীন নিজের চেম্বারে ওই রূপান্তরকামীদের ডেকে পাঠাতেন সন্দীপ। তাঁর অভিযোগ, রাতভর তাঁদের ওপর যৌন নির্যাতন চালাতেন সন্দীপ। সন্দীপের বিরুদ্ধে এই মারাত্মক অভিযোগ সংক্রান্ত বিষয়টি ওই রূপান্তরকামী সিবিআইয়ের কাছে জানাতে চান বলে 'নিউজ ১৮ বাংলা'কে জানান তিনি।

     উল্লেখ্য, দেশ পেরিয়ে হংকংএ সন্দীপকে ঘিরে এক বিস্ফোরক অভিযোগ সামনে এসেছে। এদিকে, সন্দীপ ঘোষের কাছ থেকে উদ্ধার হওয়া এক গোপন ল্যাপটপ নিয়েও বেশ কিছু বিস্ফোরক বিষয় উদ্ধার হয়েছে বলে বহু মিডিয়া রিপোর্ট দাবি করেছে। এই ল্যাপটপ উদ্ধার করে ইডি। নথির পাশাপাশি সেই ল্যাপটপ থেকে বহু ছবি উদ্ধার হয়েছে। নিউজ ১৮ বাংলা, জি ২৪ ঘণ্টা, টাইমস নাও-র খবর অনুযায়ী সন্দীপের ওই ল্যাপটপে মিলেছে বহু নগ্ন পুরুষের ছবি। তবে সেই ছবি নিয়ে সেভাবে এখনও ভাবনা চিন্তা শুরু করেননি তদন্তকারী সংস্থা। 

    এদিকে, ২০১৭ সালে হংকং এক নার্সিং ছাত্রের শ্লীলতাহানির অভিযোগ রয়েছে সন্দীপ ঘোষের বিরুদ্ধে। অভিযোগ, তিনি ওই ছাত্রের গোপনাঙ্গ ছোঁয়ার চেষ্টা করেন। হংকং এর কুইন এলিজাবেথ হাসপাতালে এই ঘটনার ঘটার অভিযোগ রয়েছে। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)