• বারে মদ্যপান করে ‘দাদাগিরি’-র অভিযোগ, গ্রেপ্তার পুলিশ কনস্টেবল-সহ ৩
    এই সময় | ১৭ সেপ্টেম্বর ২০২৪
  • হাওড়ার এক পানশালায় মদ্যপান করার পর টাকা না দেওয়ার অভিযোগ। অভিযুক্ত এক পুলিশ কনস্টেবল, এক হোমগার্ড-সহ এক সিভিক ভলান্টিয়ার। তিনজনকেই গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাঁদের হাওড়া আদালতে পেশ করা হয়।হাওড়ার সাঁকরাইল থানার অন্তর্গত জাতীয় সড়ক সংলগ্ন ধূলাগড় এলাকায় একটি পানশালায় মদ খেয়ে গন্ডগোল করার অভিযোগ। অভিযুক্ত কনস্টেবল পাঞ্জাব মণ্ডল, টেম্পুরারি হোমগার্ড বিজয় পাল ও সিভিক ভলান্টিয়ার অরিন্দম কোঙার। মদ্যপান করার পর টাকা না দিয়ে ‘দাদাগিরি’ দেখানোর অভিযোগ। পানশালা কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

    বিষয়টি নিয়ে হাওড়া পুলিশ কমিশনার প্রবীণ কুমার ত্রিপাঠি বলেন, ‘তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মদ খেয়ে ঝামেলা করার অভিযোগ রয়েছে।’ পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতরাতে জাতীয় সড়কের ধারে একটি পানশালায় গিয়েছিলেন তাঁরা। ওই পানশালায় মদ্যপান করেন তাঁরা। পানশালা এক কর্মী মিন্টু মাইতি জানান, ওই তিনজন মদ্যপান করার পর তাঁদের কাছে টাকা চাওয়া হলে গণ্ডগোল শুরু করা হয়। পানশালার এক নিরাপত্তারক্ষীকে মারধর করা হয় বলেও অভিযোগ।

    এরপরেই পানশালা কর্তৃপক্ষ সাঁকরাইল থানায় অভিযোগ জানায়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে সাঁকরাইল থানার পুলিশ। তিনজনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদের পর তিনজনকে গ্রেপ্তার করা হয়। সোমবার তিনজনকেই হাওড়া আদালতে পেশ করা হয়। তবে, তিনজনকেই জামিন দেওয়া হয়েছে। পানশালার এক কর্মী বলেন, ‘ওঁরা উর্দির অপব্যবহার করছেন। এটা আমাদের ব্যবসা। সেখানে ওঁরা মদ্যপান করে টাকা না দেওয়া নিয়ে গণ্ডগোল করেন। আমাদের একজন নিরাপত্তারক্ষীকে মারধর করা হয়। হুমকি দেওয়া হয়। বিষয়টি নিয়ে আমার থানায় অভিযোগ জানিয়েছি।’
  • Link to this news (এই সময়)