• প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় চলন্ত বাসে অষ্টম শ্রেণির ছাত্রীকে কুপিয়ে খুন
    হিন্দুস্তান টাইমস | ১৭ সেপ্টেম্বর ২০২৪
  • রাজ্যে ফের প্রকাশ্যে কুপিয়ে খুন করা হল নাবালিকাকে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার কেতুগ্রামের কাঁদরা এলাকায়। অষ্টম শ্রেণির ছাত্রীকে কুপিয়ে বাস থেকে ঝাঁপ দেয় অভিযুক্ত। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছাত্রীর। ঘটনাস্থলে পৌঁছেছে কেতুগ্রাম থানার পুলিশ। অভিযুক্তর খোঁজে তল্লাশি শুরু করেছে তারা।

    নিহত ছাত্রীর পরিবারের তরফে জানানো হয়েছে, অভিযুক্ত বাবু শেখের বাড়ি তাদের এলাকাতেই। গত ছ’মাস ধরে ছাত্রীকে উত্যক্ত করছিল সে। বাবু শেখের প্রস্তাবে রাজি হয়নি নাবালিকা।

    মঙ্গলবার মাসির সঙ্গে কাঁদরা এলাকায় এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিল ছাত্রী। বাসে করে ফেরার সময় সবার অগোচরে বাসে ছাত্রীর ঠিক পিছনের সিটে বসে পড়ে বাবু শেখ। এর পর চলন্ত বাসে পিছন থেকে ছাত্রীর গলায় ছুরি চালিয়ে দেয়। চলন্ত বাসেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে নাবালিকা। এরই মধ্যে বাসের পিছনের দরজা দিয়ে লাফ মারে বাবু। বাসের মধ্যে কয়েক মিনিটের মধ্যে মৃত্যু হয় নাবালিকার।

    ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বাসের অন্য যাত্রীদের মধ্যে। বাস থেকে নেমে বাবু শেখের খোঁজে এলাকায় তল্লাশি করতে থাকেন তাঁরা। এর মধ্যে ঘটনাস্থলে এসে পৌঁছয় কেতুগ্রাম থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে তারা।

    মৃতের এক আত্মীয় জানিয়েছেন, বাবু শেখ নামে ওই যুবক অনেকদিন ধরে আমাদের মেয়েকে উত্যক্ত করছিল। মঙ্গলবার বাসে করে ফেরার সময় পিছন থেকে মেয়ের গলায় ক্ষুর চালিয়ে দেয় সে। কোনও কিছু বুঝে ওঠার আগেই সে মারা যায়। আমরা বাবু শেখের ফাঁসি চাই।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)