• টিউবওয়েল বসানোকে কেন্দ্র করে অশান্তি, চলল গুলি, হাসপাতালে দুই সিপিএম সমর্থক
    প্রতিদিন | ১৯ সেপ্টেম্বর ২০২৪
  • সঞ্জিত ঘোষ, নদিয়া: টিউবওয়েল বসানোকে কেন্দ্র করে সিপিআইএম-তৃণমূল সংঘর্ষ। নদিয়ার কালীগঞ্জে পালিতবেগিয়া গ্রামে বুধবার রাতের এই ঘটনায় দুই সিপিএম সমর্থক গুলিবিদ্ধ হন। ঘটনাস্থলে পুলিশ গেলে তাঁদেরকে ঘিরে ধরে বিক্ষোভ দেখায় এলাকাবাসী।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, টিউবওয়েল বসানোকে কেন্দ্র করে সিপিআইএম-তৃণমূল সংঘর্ষ বাঁধে। ওই এলাকার বাসিন্দা সিপিএম সমর্থক সাজ্জাদ মল্লিকের বাড়ির সামনে পঞ্চায়েতের উদ্যোগে টিউবওয়েল বসানোর কাজ চলছিল। সেই টিউবওয়েল বসানোকে কেন্দ্র করে তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্য শামিম আহমেদের সঙ্গে তাঁদের বচসা বাধে। অভিযোগ, সেই সময় শামীম আহমেদ দলবল নিয়ে সাজ্জাদের উপর চড়াও হয়।

    প্রথমে কথা কাটাকাটি বাঁধে। তার পর হাতাহাতিতে গড়ায় তা। এমনকী, গুলি চালানোর অভিযোগও উঠেছে। দুজন সিপিএম সমর্থক গুলিবিদ্ধ হন। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা গুলি চালায়। তাঁদের শক্তিনগর জিলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে। অশান্তির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে তাঁদের ঘিরে বিক্ষোভ শুরু হয়। গভীর রাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বিশাল পুলিশ বাহিনী। আজ, বৃহস্পতিবার সকালেও এলাকায় পুলিশি টহল চলছে। বসেছে পুলিশ পিকেটও।
  • Link to this news (প্রতিদিন)