• আর জি কর কাণ্ডে নয়া মোড়, এবার সিবিআই স্ক্যানারে TMCP নেতা
    প্রতিদিন | ১৯ সেপ্টেম্বর ২০২৪
  • বিধান নস্কর, বিধাননগর: আর জি কর কাণ্ডে নয়া মোড়। এবার স্ক্যানারে টিএমসিপি নেতা। ইতিমধ্যে তাঁর বিষয়ে খোঁজখবর শুরু করেছে সিবিআই। ৯ আগস্ট রাতে সল্টলেকের একটি গেস্ট হাউসে ছিলেন তিনি। ইতিমধ্যে সেই হোটেল থেকে নথি চেয়েছিলেন তদন্তকারীরা। বৃহস্পতিবার সেই তথ্য জমা দিয়েছেন হোটেল কর্মী।

    জানা গিয়েছে, আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ধর্ষণ এবং খুনের ঘটনার দিন অর্থাৎ ৯ আগস্ট সল্টলেকের একটি গেস্ট হাউসে উঠেছিলেন আশিস পাণ্ডে নামে এক ব্যক্তি। তিনি আবার হাসপাতালের হাউস স্টাফ। হাসপাতালে টিএসিপি ইউনিটের সভাপতিও বটে। সিবিআই সূত্রে খবর, আর জি কর কাণ্ডের সঙ্গে জড়িত থাকতে পারে ওই ব্যক্তি। প্রাথমিক তদন্তে এমনই তথ্য উঠে এসেছে সিবিআইয়ের কাছে।

    সল্টলেকের হোটেল কর্তৃপক্ষকে আজ সমস্ত নথি নিয়ে ডেকে পাঠায় সিবিআই। হোটেলের এক কর্মচারী সিবিআই দপ্তরে এসে পৌঁছয়। সঙ্গে ছিল রেজিস্টার খাতা-সহ বেশ কিছু নথি। সেই সমস্ত নথি জমা পড়ল সিবিআই দপ্তরে। ওই কর্মচারী জানিয়েছে, আশিস নামে ওই ব্যক্তি ৯ তারিখ গেস্ট হাউসে উঠেছিলেন। ১০ তারিখ আবার বেরিয়ে যান। স্বাভাবিকভাবে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

    আর জি করে তরুণী চিকিৎসকের ধর্ষণ এবং খুনের ঘটনায় সুপ্রিম কোর্টের স্বতঃপ্রণোদিত মামলার শুনানি আগামী ২৭ সেপ্টেম্বর। প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়, বিচারপতি জেবি পার্দিওয়ালা এবং বিচারপতি মনোজ মিশ্রের ডিভিশন বেঞ্চ ফের ওই ঘটনার বিভিন্ন দিক খতিয়ে দেখবে। এর মাঝেই নতুন করে সিবিআই স্ক্যানারে উঠে এল হাসপাতালের আরও এক কর্মী। তদন্ত এবার কোন দিকে মোড় নেয়, সেটাই এখন দেখার।  
  • Link to this news (প্রতিদিন)