• ২ বছর পর ঘনিষ্ঠ বৃত্তে ফিরে কেঁদে ফেললেন সুকন্যা, মেয়েকে দেখে চোখে জল কেষ্টরও
    প্রতিদিন | ২৪ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২ বছর পর বোলপুরে পা পড়েছে বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডলের(Anubrata Mondal)। ফিরেই বাড়ির নিচের ঘরে দলের নেতা-কর্মীদের সঙ্গে দেখা করছেন তিনি। সঙ্গে সুকন্যা। এতদিন পর চেনা মানুষদের দেখে স্বাভাবিকভাবেই আবেগঘন হয়ে পড়েছেন কেষ্ট ও সুকন্যা। চেয়ারে বসে চোখের জল মুছতে দেখা গেল দাপুটে নেতাকে। কেঁদে ফেললেন অভিমানী সুকন্যাও। এদিকে অনুব্রত ফিরতেই গুড় বাতাসা বিলি করলেন এলাকার তৃণমূল নেতা-কর্মীরা। 

    বোলপুর মানেই অনুব্রত মণ্ডল। সেই অনুব্রতই দীর্ঘদিন এলাকা ছাড়া। তার অনুপস্থিতিতে বীরভূমে দাপট বেড়েছে অন্যান্য অনেক নেতারই। তবে অনুব্রত যে অনুব্রতই, এলাকায় ফিরেই তা প্রমাণ করে দিয়েছেন তিনি। কলকাতা থেকে বীরভূম যাওয়ার সময় পথের ধারে বহু মানুষ অনুব্রতর সঙ্গে দেখা করেন। বীরভূমে রীতিমতো পুষ্পবৃষ্টিতে তাঁকে স্বাগত জানানো হয়। বাড়িতে পৌঁছেই নিচের ঘরের চেয়ারে বসেন অনুব্রত। একে একে বোলপুরের বহু নেতা-কর্মী তাঁর সঙ্গে দেখা করতে আসেন। সর্বক্ষণ সেখানে ছিলেন সুকন্যাও। ঘনিষ্ঠদের সঙ্গে কথা বলতে বলতে আচমকাই কেঁদে ফেলেন সুকন্যা। মেয়েকে কাঁদতে দেখে নিজেকেও আর সামলাতে পারেননি অনুব্রত। দেখা যায়, দুহাতে তিনি চোখ মুছছেন।  

    জানা গিয়েছে, অনুব্রতর শরীর বিশেষ ভালো নেই। এদিন বাড়ি ফিরে সামান্য হালকা কিছু খাবার খেয়েছেন। ওআরএসও খেয়েছেন। এতদিন পর এলাকা ফিরেই কী ফের বোলপুরের রাশ নিজের হাতে নেবেন কেষ্ট? সেদিকেই নজর সকলের। উল্লেখ্য, শোনা যাচ্ছে, সোমবার বিকেলেই মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করবনে অনুব্রত।
  • Link to this news (প্রতিদিন)