• নিরাপত্তা বলয় ভেঙে বাদামি খাম হাতে মুখ্যমন্ত্রীর গাড়ির কাছে কে? চাঞ্চল্য ডানকুনিতে
    প্রতিদিন | ২৫ সেপ্টেম্বর ২০২৪
  • সুমন করাতি, হুগলি: নিরাপত্তার বেষ্টনী ভেদ করে হঠাৎ মুখ্যমন্ত্রীর কনভয়ে এক ব্যক্তি! সোজা চলে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়ির কাছে। হাতে আবার বাদামি রংয়ের খাম! ডানকুনি টোল প্লাজার নিচে দেখা গেল এমনই দৃশ্য। তবে পরে জানা যায়, ওই ব্যক্তি শাসকদলেরই কাউন্সিলর। মুখ্যমন্ত্রীর কাছে গিয়েছিলেন নিজের দাবিপত্র নিয়ে।

    মঙ্গলবার বীরভূমে প্রশাসনিক বৈঠক সেরে সড়কপথে কলকাতা ফিরেছেন মুখ্যমন্ত্রী। বিকেলে তাঁর কনভয় যখন হুগলির ডানকুনি টোল প্লাজা দিয়ে যাচ্ছে, তখনই ডানকুনি পুরসভার এক কাউন্সিলর চলে যান মুখ্যমন্ত্রীর গাড়ির কাছে। মুখ্যমন্ত্রী বসেছিলেন গাড়ির চালকের পাশের আসনে। উইন্ডস্ক্রিন দিয়ে হাত বাড়িয়ে একটি খাম এগিয়ে ডানকুনির ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শুভজিৎ গঙ্গোপাধ্যায়। কিন্তু খামটি মুখ্যমন্ত্রী হাতে নেননি। বরং ইশারা করে তাঁকে পিছনের দিকে যেতে বলেন। ঘটনাস্থলেই দাঁড়িয়ে ছিলেন চন্দননগরের পুলিশ কমিশনার অমিত পি জাভালগি।

    মমতার গাড়ি এগিয়ে যাওয়ার পর নিয়ম ভাঙার অভিযোগে ওই কাউন্সিলরকে থানায় নিয়ে যায় পুলিশ। পরে অবশ্য কাউন্সিলরকে ছেড়ে দেওয়া হয়। পুলিশ সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর কনভয়ের নিরাপত্তার বলয় ভেঙে কেন তিনি সামনে চলে গেলেন, তা জানতে চেয়েছে পুলিশ।

    পরে অবশ্য ছাড়া পেয়ে কাউন্সিলর বলেন, তাদের এখানে একটি আন্ডারপাসের দাবি লিখে মুখ্যমন্ত্রীর কাছে দিতে গিয়েছিলেন তিনি। কিন্তু মুখ্যমন্ত্রীর গাড়িতে সেটা তিনি দিতে পারেননি। পিছনের কনভয়ে চিঠিটি তিনি দিয়েছেন। মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বলয় ভাঙার জন্য দুঃখপ্রকাশও করেছেন তিনি।
  • Link to this news (প্রতিদিন)