• স্বমহিমায় ফিরছেন কেষ্ট, দুবছর পর তৃণমূল কার্যালয়ে অনুব্রত
    প্রতিদিন | ২৬ সেপ্টেম্বর ২০২৪
  • দেব গোস্বামী, বোলপুর: দুবছর পর জেলার দলীয় কার্যালয়ে বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। বসলেন নিজের সেই চেয়ারেই। এতদিন যা ফাঁকা পড়েছিল। গত দুবছরে সেই চেয়ারে কেউ একদিনও বসেননি। শরীর অসুস্থ থাকলেও এবার থেকে রোজই দলীয় কার্যালয়ে বসবেন কেষ্ট।

    হাঁটুতে ব্যথা নিয়েও বুধবার বিকেলে নিচুপট্টির বাড়ি থেকে বের হন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা। গাড়ি চেপে পৌঁছে যান দলীয় কার্যালয়ে। তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন মন্ত্রী চন্দ্রনাথ সিংহ, সিউড়ির বিধায়ক বিকাশ রায়চৌধুরী, লাভপুরের বিধায়ক অভিজিৎ সিংহ, বোলপুরের ব্লক সভাপতি তরুণ চক্রবর্তী, তৃণমূল নেতা আবদুল মান্নান-সহ শতাধিক কর্মী সমর্থক ও অনুগামীরা।

    এপ্রসঙ্গে বোলপুরের সাংসদ অসিত মাল জানান, তার পরেও এবার থেকে প্রতিদিন বসবেন কার্যালয়ে। বিকেল চারটে থেকে সন্ধে সাতটা পর্যন্ত পরামর্শ দেবেন কর্মীদের। যদিও তাঁর শারীরিক অসুস্থতা রয়েছে। অনুব্রতর হাঁটুতে ব্যথা। অসুস্থ। তার পরেও এদিন দলীয় নেতা-কর্মী থেকে শুরু করে বিধায়কদের কাছে সমস্ত কথা শুনছেন।

    বীরভূম মানেই অনুব্রত মণ্ডল(Anubrata Mondal)। গোটা জেলা ছিল তাঁর হাতের মুঠোয়। ২০১৮ সালে বীরভূম জেলা তৃণমূল ভবনের উদ্বোধন করেছিলেন অনুব্রতই। প্রসঙ্গত, ২০২২ সালে ১১ আগস্ট। ঠাকুরঘর থেকেই অনুব্রত মণ্ডলকে গ্রেপ্তার করেছিল সিবিআই। তার পর দীর্ঘদিন তিহাড়ে বন্দি ছিলেন তিনি। গ্রেপ্তারির পর বদলেছিল কার্যালয়ের ছবি। অনুব্রতর বদলে সেখানে জায়গা করে নিয়েছিল কোর কমিটিরি সদস্যদের ছবি। মঙ্গলবার কেষ্ট ফিরেছেন নিজেদের গড়ে। বুধবার সকালেই দেখা গেল, ফের অনুব্রতর ছবিতে সাজানো হয়েছে ওই কার্যালয়। বিকেলে সেখানেই পৌঁছে গেলেন কেষ্ট। 
  • Link to this news (প্রতিদিন)