• সরানো হল কোর কমিটির সদস্যদের ছবি, অনুব্রত ফিরতেই নবসাজে বীরভূমের জেলা TMC কার্যালয়
    প্রতিদিন | ২৬ সেপ্টেম্বর ২০২৪
  • দেব গোস্বামী, বোলপুর: অনুব্রত নিজের গড়ে ফিরতেই ধীরে ধীরে বদলাচ্ছে বোলপুরের ছবি। জেলা তৃণমূলের কার্যালয়ে যেখানে টাঙানো ছিল কোর কমিটির সদস্যদের ছবি-ব্যানার। তা সরিয়ে রাতারাতি বসানো হল অনুব্রতর ছবি। রং করা হচ্ছে দরজা, গ্রিল। কিন্তু কেন? জানা গেল সবটাই ‘দাদার নির্দেশ’।

    বীরভূম মানেই অনুব্রত মণ্ডল(Anubrata Mondal)। গোটা জেলা ছিল তাঁর হাতের মুঠোয়। ২০১৮ সালে বীরভূম জেলা তৃণমূল ভবনের উদ্বোধন করেছিলেন অনুব্রতই। গরু পাচার মামলায় অনুব্রতর গ্রেপ্তারির পর বদলেছিল কার্যালয়ের ছবি। অনুব্রতর বদলে সেখানে জায়গা করে নিয়েছিল কোর কমিটিরি সদস্যদের ছবি। মঙ্গলবার কেষ্ট ফিরেছেন নিজেদের গড়ে। বুধবার সকালেই দেখা গেল, ফের অনুব্রতর ছবিতে সাজানো হয়েছে ওই কার্যালয়। চলছে কার্যালয় পরিষ্কারের পাশাপাশি রংয়ের কাজও।

    প্রসঙ্গত, ২০২২ সালে ১১ আগস্ট। ঠাকুরঘর থেকেই অনুব্রত মণ্ডলকে গ্রেপ্তার করেছিল সিবিআই। তার পর দীর্ঘদিন তিহাড়ে বন্দি ছিলেন তিনি। গত শুক্রবার মেলে জামিন। এর পরও আইনি জটিলতার কারণে তাঁর মুক্তি পেতে কয়েকদিন দেরি হয়। সোমবার রাতে তিহাড় থেকে বের হন অনুব্রত। মেয়ে সুকন্যার সঙ্গে মাঝ রাতেই বিমানে উড়ে আসেন কলকাতা। মঙ্গলবার ভোরে সড়ক পথে যান বোলপুর। বাড়ি ফিরেই পার্টি অফিস নিজের মতো করে সাজাতে ব্যস্ত কেষ্ট। 
  • Link to this news (প্রতিদিন)