• পাথরপ্রতিমায় দম্পতির রহস্যমৃত্যু, ধার শোধ করতে না পেরে আত্মঘাতী?
    প্রতিদিন | ২৬ সেপ্টেম্বর ২০২৪
  • সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: পাথরপ্রতিমায় দম্পতির রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার দেহ। কীভাবে মৃত্যু হল দম্পতির? নেপথ্যের কারণই বা কী? তা খতিয়ে দেখছে পুলিশ। প্রতিবেশীদের দাবি, প্রচুর ধার দেনা হয়ে গিয়েছিল মৃতদের।

    জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনা জেলার পাথরপ্রতিমা ব্লকের দক্ষিণ শিবগঞ্জ ফরেস্ট ঘাট এলাকার বাসিন্দা মনোরঞ্জন কর ওরফে পশুপতি। তাঁর বয়স ৪৮ বছর। স্ত্রী দুর্গারানী কর। তাঁর এক সন্তান রয়েছেন। কর্মসূত্রে তিনি থাকেন কেরল। স্ত্রীকে নিয়ে পাথরপ্রতিমার বাড়িতে থাকতেন পশুপতি। বৃহস্পতিবার সকালে ঘর থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার হয় দম্পতি। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। এদিকে দম্পতিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

    কেন এই ঘটনা? স্থানীয় সূত্রে খবর, প্রচুর ধার দেনা ছিল ওই দম্পতির। তা মেটানোর চাপ ছিলই। তা নিয়ে অবসাদে ভুগছিলেন দম্পতি। তবে কি সেই কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত? নাকি জোড়ামৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ, তা খতিয়ে দেখছে পুলিশ। জোড়া মৃত্যুর ঘটনায় স্বাভাবিকভাবেই শোকের ছায়া এলাকায়। খবর দেওয়া হয়েছে মৃতদের সন্তানকে।
  • Link to this news (প্রতিদিন)