• সল্টলেকে পড়ুয়ার রহস্যমৃত্যু
    আজকাল | ২৮ সেপ্টেম্বর ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক:‌ সল্টলেকে পড়ুয়ার রহস্যমৃত্যু। শুক্রবার রাতে সল্টলেকের এফএফ ব্লকে সেচ আবাসনের নিচ থেকে উদ্ধার হয় এক ছাত্রের মৃতদেহ। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছয় বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। চিকিৎসকরা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশের প্রাথমিক অনুমান বছর কুড়ির ওই পড়ুয়া আত্মঘাতী হয়েছেন।

    পুলিশ সূত্রে খবর, মৃত ছাত্রের নাম গৌরব দত্ত (‌২০)‌। সল্টলেকের এফএফ ব্লকের সেচ আবাসনের বাসিন্দা। এখানকারই এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিল সে। সম্প্রতি বন্ধুদের সঙ্গে অশান্তি চলছিল বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। গৌরব কোনও মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন, সেখানে টানাপোড়েন চলছিল, এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। এসবের জেরেই কি তাঁর আত্মহত্যার সিদ্ধান্ত? উঠছে প্রশ্ন। বিশ্ববিদ্যালয়ে কোনও সমস্যা চলছিল কি না, সবদিক খতিয়ে দেখছে পুলিশ। খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। এদিকে, খবর পেয়ে রাতেই হাসপাতালে আসে মৃত পড়ুয়ার পরিবার।

    ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে ধারণা পুলিশের। পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনায় কেউ গ্রেপ্তার বা আটক হয়নি বলে পুলিশ সূত্রে খবর।
  • Link to this news (আজকাল)