• হেঁশেলে হাতাহাতি, বউয়ের কান কাটল বর, পালটা ফাটল মাথা, কিন্তু কেন?
    প্রতিদিন | ০২ অক্টোবর ২০২৪
  • সুমন করাতি, হুগলি: মহালয়ার দিন তুঙ্গে পারিবারিক অশান্তি। রান্নাঘরেই স্বামী-স্ত্রীর হাতাহাতি শুরু হয়ে যায়। আর তার জেরেই স্ত্রীর কান কাটল স্বামী। পালটা স্বামীর মাথা ফাটালেন স্ত্রী! বুধবার ঘটনাটি ঘটেছে উত্তরপাড়া শিবতলা স্ট্রিটে। কিন্তু কী নিয়ে অশান্তি, তা এখনও স্পষ্ট নয়।

    জানা গিয়েছে, আহত দম্পতির নাম বিনোদ কুমার শর্মা ও মাধুরী শর্মা। আহত দম্পতির মেয়ে জানিয়েছেন, বিনোদ ধুলাগড়ে কাজ করেন। আজ মহালয়ার জন্য ছুটিতে বাড়িতেই ছিলেন। মা রান্না করছিলেন। আচমকাই বিনোদ তাঁর সঙ্গে ঝগড়া শুরু করেন। কথা কাটাকাটি চলতে চলতে হঠাৎই ছুরি দিয়ে স্ত্রীয়ের কানে আঘাত করেন তিনি। পালটা পিঁড়ি দিয়ে বরের মাথায় মারেন স্ত্রী। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন বিনোদ। রক্তারক্তি কাণ্ড বেঁধে যায়।

    এদিকে চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশীরা জড়ো হয়ে যান।  আহত মহিলাকে উদ্ধার করে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। সেখানেই চিকিৎসা চলছে তাঁর। অন্যদিকে বিনোদ কুমার ঘরের মেঝেতেই পড়েছিলেন। জানা গিয়েছে, তাঁর মাথায় ঘটি দিয়ে আঘাত করা হয়েছে। পুলিশ গিয়ে আহতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বিষয়টির তদন্ত শুরু করেছে পুলিশ। 
  • Link to this news (প্রতিদিন)