• পুজোর আগে সর্বনাশ! সোনার দোকানে সিঁদ কেটে লাখ লাখ টাকার গয়না চুরি
    প্রতিদিন | ০৫ অক্টোবর ২০২৪
  • রমণী বিশ্বাস, তেহট্ট: পুজোর আগে সর্বনাশ! সোনার দোকানের দেওয়াল ভেঙে, সিঁদ কেটে লাখ লাখ টাকার সোনা, রুপোর গয়না চুরি হয়ে গেল। ঠিক উৎসবের মরশুমে করিমপুরের ঘটনায় মাথায় হাত সোনার দোকানের মালিকের। তদন্ত শুরু করেছে করিমপুর থানার পুলিশ। এখনও কেউ গ্রেপ্তার হয়নি। কে বা কারা এই কাণ্ড ঘটাতে পারে, মালিকের পরিবার এ বিষয়ে কোনও ধারণা করতে পারছেন না। চুরির ঘটনার পর প্রাথমিকভাবে মালিকের অনুমান, ৫০ থেকে ৬০ লক্ষ টাকার লোকসান হয়েছে।

    নদিয়ার করিমপুর থানার অন্তর্গত মহিষবাথান বাজারে নিউ লাভলি জুয়েলার্সের মালিক শ্রীপদ সরকার। প্রতিদিনের মতো শুক্রবারও রাত সাড়ে ৮টা নাগাদ তিনি দোকান বন্ধ করে বাড়ি ফিরে যান। আজ সকালে দোকান খুলতে গিয়ে তিনি দেখেন, দেওয়াল কাটা। ভিতরে ঢুকে দেখেন, প্রচুর অলংকার উধাও। বাকি যা ছিল সব তছনছ হয়ে গিয়েছে। বুঝতে পারেন যে দোকানে বড়সড় চুরি হয়েছে। আনুমানিক ৫০ থেকে ৬০ হাজার টাকার সোনা, রুপোর গয়না হাতিয়েছে চোরের দল। পুজোর মুখে এত বড় ক্ষতিতে মাথায় হাত তাঁর।

    এত বড় ক্ষতিরস ধাক্কা সামলে শ্রীপদবাবু করিমপুর থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করেন। কে বা কারা এই কাজ করতে পারে, কেনই বা? এসব প্রশ্নের যদিও তেমন উত্তর দিতে পারেননি দোকান মালিক শ্রীপদ সরকার। তাঁর কথায়, কোনও ধারণা নেই। শ্রীপদ সরকারের কথায়, ”কাল রাতে দোকান বন্ধ করে গিয়েছিলাম। সকালে এসে দেখি, এই অবস্থা। কী চুরি হয়েছে, কী আছে, কিছুই বুঝতে পারছি না। এখন মাথা ঠিক নেই। পুলিশে খবর দিয়েছি।” শ্রীপদবাবুর মেয়ে পিঙ্কি জানান, যা ছিল দোকানে, সবই প্রায় চুরি হয়েছে। এখনও হিসেব সেভাবে পাওয়া যায়নি। কে বা কারা এই চুরি করল, তা কিছুই বুঝতে পারছেন না তাঁরা।
  • Link to this news (প্রতিদিন)