• গৃহবধূর গোপন ছবি তুলে ব্ল্যাকমেল, লাগাতার ধর্ষণ! ভাঙড়ে গ্রেপ্তার প্রতিবেশী যুবক
    প্রতিদিন | ০৭ অক্টোবর ২০২৪
  • দেবব্রত মণ্ডল, ভাঙড়: ঘরের জানলা খোলা থাকার সুযোগ নিয়ে গৃহবধূর গোপন ছবি-ভিডিও তুলেছিল প্রতিবেশী যুবক। এর পর ভয় দেখিয়ে, ব্ল্যাকমেল করে একাধিকবার ধর্ষণ। এমনই একাধিক কুকীর্তির অভিযোগে ভাঙড়ে গ্রেপ্তার হল এক যুবক। তবে তার পরও আতঙ্ক কাটছে না গৃহবধূর। ভয়ে সিঁটিয়ে গোটা পরিবার। দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙড় ১ নম্বর ব্লকের গানিরাইট এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

    গানিরাইট এলাকার এক গৃহবধূর অভিযোগ, রাতে ঘরে শুয়ে থাকার সময় জানলা খোলা থাকার সুযোগ নিয়ে মোবাইলে তাঁর গোপন ছবি তুলেছে প্রতিবেশী এক যুবক। এর পর সেই ছবি, ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় সে। আর ভয় দেখিয়ে একাধিকবার গৃহবধূকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। শেষমেশ গৃহবধূ এসব ঘটনার কথা স্বামীকে জানান। অভিযোগ, স্বামী প্রতিবাদ করতে গেলে তাঁর গলায় ছুরি ধরে খুন করার হুমকি দেয় ওই যুবক। ব্যাপারটা জানাজানি হলে সকলকে খুন করে ফেলা হবে, এমন হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। ধারাবাহিকভাবে এসব কুকীর্তিতে অভিযোগের তির ওই প্রতিবেশী যুবকের বিরুদ্ধে।

    এত কিছুর পর ভাঙড় থানায় অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ ও তাঁর পরিবার। তদন্তে নেমে পুলিশ এলাকা থেকেই অভিযুক্তকে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদ করে আসল ঘটনা জানার চেষ্টায় তদন্তকারীরা। পুলিশ সূত্রে খবর, নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে। গত শনিবার এই দক্ষিণ ২৪ পরগনার জয়নগরেই এক নাবালিকার ধর্ষণ-খুনের ঘটনায় উত্তপ্ত এলাকা। প্রতিবাদের রেশ ছড়িয়ে পড়েছে আশপাশেও। তার মাঝে ভাঙড়ের ঘটনায় ক্ষোভের আঁচ বাড়ল আরও।
  • Link to this news (প্রতিদিন)