• জোড়া ধর্ষণের অভিযোগ খাস কলকাতায়! তরুণীকে ‘যৌন হেনস্তা’য় আটক নাবালক
    প্রতিদিন | ০৭ অক্টোবর ২০২৪
  • অর্ণব আইচ: খাস কলকাতায় জোড়া যৌন নির্যাতনের অভিযোগ! উত্তর কলকাতার চিৎপুরে এক নাবালিকার উপর যৌন নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার এক তরুণ। অন্যদিকে, দক্ষিণ শহরতলির হরিদেবপুরে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশের হাতে আটক হয়েছে এক নাবালক।

    পুলিশ জানিয়েছে, চিৎপুরে এক নাবালিকা আচমকা বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। তাকে কোথাও খুঁজে পাননি পরিবারের লোকেরা। তবে পুলিশের কাছে পরিবারের সদস্যরা অপহরণ বা মিসিং ডায়েরি অভিযোগ দায়ের করেননি। শেষপর্যন্ত পরিবারের লোকেরাই ওই নাবালিকাকে পরিচিত ওই তরুণের বাড়ি থেকে উদ্ধার করেন। ওই নাবালিকা মা-বাবার কাছে জানায়, তরুণ তার উপর যৌন নির্যাতন চালিয়েছে। এই অভিযোগেই ত্রিলোচন জানা নামে ওই তরুণকে পুলিশ গ্রেপ্তার করে। মেডিক‌্যাল পরীক্ষার পর নাবালিকাকে হোমে রাখা হয়েছে।

    অন‌্য ঘটনাটি ঘটেছে হরিদেবপুর এলাকার জোকায়। এখানেই অভিযোগকারী তরুণীর বাড়ি। কাছেই থাকে ১৭ বছর বয়সের ওই নাবালক। ওই তরুণীর অভিযোগ, তাঁর ফাঁকা বাড়িতে হানা দেয় ওই নাবালক। হঠাৎই তাঁর উপর চড়াও হয় সে। ওই নাবালক তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। তিনি পরিবারের লোকেদের বিষয়টি জানান। হরিদেবপুর থানায় অভিযোগ দায়ের করা হলে তার ভিত্তিতে আটক করা হয় ওই নাবালককে। সোমবার তাকে চাইল্ড ওয়েলফেয়ার কমিটির সামনে তোলা হতে পারে। ওই তরুণীর মেডিক‌্যাল পরীক্ষা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আর জি কর কাণ্ডের ক্ষত দগদগে। তার মধ্যে খাস কলকাতার দুই প্রান্তে দুটি যৌন নির্যাতনের অভিযোগে নতুন করে সরগরম হয়ে উঠল চিৎপুর ও হরিদেবপুর এলাকা।
  • Link to this news (প্রতিদিন)