• আবাসনের পুজোয় সেরার স্বীকৃতি কোন পুজোগুলির দখলে?
    প্রতিদিন | ১১ অক্টোবর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপেক্ষার অবসান। মহাষ্টমীর দিন সংবাদ প্রতিদিন নিবেদিত স্কিপার পাইপস ‘আবাসনে আবাহন’-এর বিজয়ীদের নাম ঘোষণা হওয়া মাত্র খুশির জোয়ার আবাসনগুলিতে। এই উদ্যোগের সঙ্গে চিয়ারিং পার্টনার হিসাবে ছিল ‘স্টার্লিং রিজার্ভ প্যাকেজড ড্রিঙ্কিং ওয়াটার’, হেলদি পার্টনার ‘ইমামি হেলদি অ্যান্ড টেস্টি’, ভেহিকল পার্টনার ‘টাটা মোটরস’, জুয়েলারি পার্টনার ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ড’, ফ্যাশন পার্টনার ‘এম বাজার’, আপ্যায়ক ‘হোটেল পোলো ফ্লোটেল’, আউটডোর সহযোগী ‘অ্যাডভাইস অ্যাডভার্টাইসিং’ এবং রেডিও পার্টনার ‘রেড এফএম ৯৩.৫’। বারোয়ারি পুজোর পাশাপাশি মাতৃ আরাধনার জোর দিয়েছে আবাসনগুলোও। নানা বিষয়ে একে অন্যকে টেক্কা দিতে চেষ্টার কসুর করেননি উদ্যোক্তারা। সেগুলির মধ্যে থেকেই চুলচেরা বিশ্লেষণে বেছে নেওয়া হল সেরা পাঁচটি আবাসনের পুজোকে। ঘোষিত হল সেরা প্রতিমা ও সেরা ভোগ- এই দুই বিভাগে বিজয়ীদের নামও।

    বারোয়ারি পুজোয় যেমন থিম ভাবনায় একে অন্যকে টেক্কা দেওয়ার পালা চলে, তেমনই প্রতিযোগিতা আবাসনের পুজোগুলিতেও। তবে এই পুজোর ফ্লেভার আলাদা। তাই প্রতিযোগিতার ধরনটাও বেশ অন্যরকম। কোথাও কেউ চমকে দিয়েছেন ভোগ রান্না করে। কোথাও আবার প্রতিমাতেই বাজিমাত।

    কোনও কোনও আবাসনের পুজো যেভাবে ঘরোয়া পরিবেশ তৈরি করেছে, বেঁধে রেখেছে আপাত অচেনা মানুষগুলিকে তা অন্য মাত্রা দিয়েছে দুর্গাপুজোকে। সামগ্রিক দিক থেকে এই খুঁটিনাটি বিচারেই বেরিয়েছিলেন বিচারকরা।

    এক নজরে দেখে নেওয়া যাক ‘স্কিপার পাইপস’ নিবেদিত সেরা পুজোর তালিকা:

    সেরা পুজো:অভিদিপ্তা ১: এইচআইজি পূজা কমিটিসুগম পার্কগল্ফগ্রিন সর্বজনীন দুর্গোৎসব (ফেজ- III, IV, VII)মেঘমণি কমপ্লেক্স (পিকনিক গার্ডেন)রামকৃষ্ণপুরম রেসিডেন্স ওয়েলফেয়ার

    সেরা প্রতিমা:আমায়া রেসিডেন্সেস (নরেন্দ্রপুর)

    ‘ইমামি হেলদি অ্যান্ড টেস্টি’ আবাসনের সেরা ভোগ:সুগম পার্কসিলভার ওক এস্টেট রেসিডেন্টস ওয়েলফেয়ারআমায়া রেসিডেন্সেস (নরেন্দ্রপুর)
  • Link to this news (প্রতিদিন)