• জুনিয়র ডাক্তারদের হস্টেলের শৌচাগারে হস্তমৈথুন যুবকের!
    প্রতিদিন | ১২ অক্টোবর ২০২৪
  • টিটুন মল্লিক, বাঁকুড়া: পুলিশের চোখ এড়িয়ে রাতের অন্ধকারে মহিলা হস্টেলের শৌচাগারে ঢুকে হস্তমৈথুন যুবকের। শুক্রবার রাতে ঘটনাটি ঘটে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের মহিলা জুনিয়র চিকিৎসক ও ডাক্তারি পড়ুয়াদের হস্টেলে। জানাজানি হতেই শোরগোল পড়ে যায়। আর জি কর হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ-খুনের খবর প্রকাশ্যে আসার পর থেকে হাসপাতাল-হস্টেলের নিরাপত্তা নিশ্চিতের দাবিতে আন্দোললনে নেমেছেন জুনিয়র ডাক্তারা। এর মাঝেই এই ঘটনা ঘটায় আতঙ্ক ছড়িয়েছে। প্রশ্ন উঠছে নিরাপত্তা নিয়ে।

    ৯ আগস্ট আর জি কর মেডিক্যাল কলেজের পাশবিক ঘটনার প্রেক্ষিতে রাজ্যজুড়ে আন্দোলন শুরু হয়। ডাক্তার, ডাক্তারি পড়ুয়া, স্বাস্থ্যকর্মীদের পাশাপাশি পথে নেমেছিল আমজনতাও। এর মাঝেই আগস্টের মাঝামাঝি সময় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের এই হস্টেলে মুখে কালো কাপড় বেঁধে এক যুবক ঢুকে পড়েছিল। সেই সময় নিরাপত্তা নিয়ে তুমুল বিক্ষোভ হয়। এর পরই হস্টেলের সামনে বসেছে পুলিশ চৌকি। শুক্রবার রাতেও যথারীতি সেখানে পুলিশি প্রহরা ছিল। কিন্তু তার মধ্যেই হস্টেলে ঢুকে কুকীর্তি ঘটাল গঙ্গাজলঘাটির বাসিন্দা লক্ষ্মীকান্ত গড়াই। ইতিমধ্যে তাকে আটক করেছে পুলিশ।

    জানা গিয়েছে, নবমীর রাতে লক্ষ্মীকান্ত লেডিজ হোস্টেলে ঢুকে পড়ে। শুধু ঢুকে পড়াই নয়, সোজা হস্টেলের দোতলায় উঠে শৌচালয়ে গা ঢাকা দিয়ে হস্তমৈথুন করতে থাকে সে। ঘটনা চোখে পড়তেই আতঙ্ক ছড়িয়ে পড়ে । খবর পেতেই হস্টেলে ঢুকে যুবককে আটক করেছে পুলিশ। কেন সে এই ঘটনা ঘটাল তা জানতে জিজ্ঞাসাবাদ চলছে। এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল পঞ্চানন কুণ্ডু। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাচ্ছেন চিকিৎসকরা।
  • Link to this news (প্রতিদিন)